বিয়ের দাওয়াত খেতে গিয়ে প্রাণ গেলো ৬ জনের

বিয়ের দাওয়াত খেতে গিয়ে রাজশাহীর গোদাগাড়ীয় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় ছয়জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুইজন নারী, দু’জন শিশু ও দু’জন পুরুষ রয়েছে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার কাদিরপুর এলাকায় এ দুর্ঘটনায় ঘটে। ওই প্রাইভেটকারে চালকসহ মোট আটজন ছিল।

নিহত ছয়জন হলো- রাজশাহী মহানগরের দেবিশিংপাড়া এলাকার মোশাবেব আলী (৪০) তার স্ত্রী হোসনে আরা (৩৫), চাঁপাইনবাবগঞ্জ চর চাকলা দেবীনগর এলাকার আলী মুর্তজার মেয়ে আশিয়া বেগম (৩০), আদিব আল হাসান (৪ মাস) ও মহানগরের মুন্নাফের মোড় এলাকার আক্কাস আলী (৪০), মেহেরচন্ডী এলাকার মতিউর রহমানের ছেলে প্রাইভেটকারচালক মাহবুবুর রহমান (৩৫)।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, দুপুরে প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-খ- ১১-৩২৬০) রাজশাহী থেকে ছেড়ে গোদাগাড়ী উপজেলার মহিষালবাড়ি এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলো। পথে গোদাগাড়ীর কাদিরপুর এলাকায় পৌঁছানোর পর সেটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আর গোদাগাড়ী থানা পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে। গুরুতর আহত এক শিশুসহ পাঁচজনকে রামেক হাসপাতালে পাঠায়। রামেক হাসপাতালে পৌঁছানোর পর তিনজনের মৃত্যু হয়। গুরুতর আহত দুইজন রামেক হাসপাতালে চিকিৎসাধীন। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো প্রক্রিয়া চলছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*