বেগম খালেদা জিয়া ও মিরসরাই উপজেলা চেয়ারম্যানের মুক্তির দাবীতে সংযুক্ত আরব আমিরাতে জাতীয়তাবাদী ফোরামের প্রতিবাদ সমাবেশ


নিজস্ব প্রতিবেদক

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও মিরসরাই উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা নুরুল আমিন সহ বিএনপির সকল নেতা-কর্মীদের মুক্তির দাবীতে প্রতিবাদ সমাবেশ করেছে সংযুক্ত আরব আমিরাত মিরসরাই জাতীয়তাবাদী ফোরাম। শুক্রবার ( ১৬ ফেব্রæয়ারি) দুবাই আল-আইনের একটি রেষ্টুরেন্টে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।


সংগঠনের নেতা শহিদুল ইসলাম শহিদের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের সদস্য সচিব জাকির হোসেন খতিব। মহিউদ্দিন ও এনামুল হক রুবেলের পরিচালনায় সমাবেশে প্রধান বক্তা ছিলেন মিরসরাই জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের প্রতিষ্ঠাতা ও সভাপতি নুরনবী করিম বাবলু। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা শেখ খোরশেদ আলম।


এসময় আরো বক্তব্য রাখেন জয়নাল আবেদীন, ওমর ফারুক, সিরাজ উদ্দিন, মোহাম্মদ হারুন, জসীম উদ্দিন, এমরান হোসেন, নুর উদ্দিন, নাসির উদ্দিন, আব্দুল করিম, খাঁন সাহেব, অলিউল্লাহ, সাইফুল ইসলাম, রেজাউল করিম, শাহ আলম, মোঃ সুমন, মোহাম্মদ রানা, নুরনবী, মোঃ খোকন, নুরুল মোস্তফা, এনামুল হক, ফয়েজ উল্লাহ, রবিউল হোসেন রবি, বাদশা মিয়া, হাসান চৌধুরী, মহরম আলী, মোঃ সাদেক, রাজিব হাসান, জহির উদ্দিন, বিপুল প্রমুখ।

বক্তারা বলেন, সরকার জোর করে ক্ষমতায় টিকে থাকতে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়েছে। কিন্তু তারা জানেনা মুক্ত খালেদার চেয়ে বন্দি খালেদা জিয়া অনেক শক্তিশালী। দেশের মানুষ এসরকারের বিরুদ্ধে ফুঁসে উঠেছে। তীব্র আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করে আনবে। তারা মিরসরাই উপজেলা চেয়ারম্যান ও বিএনপির দুর্দিনের কান্ডারী নুরুল আমিন চেয়ারম্যান সহ কারাবন্দি সকল নেতা-কর্মীদের মুক্তি দাবী করেছেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*