বড়তাকিয়ায় দুর্ঘটনা কবলিত ট্রাক পাহারা দিতে গিয়ে নিজেই লাশ হলেন জাকির


নিজস্ব প্রতিবেদকঃ

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় জাকির হোসেন (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। শনিবার (১৯ আগষ্ট) দিবাগত রাত সাড়ে বারোটায় উপজেলার ১২ নং খৈয়াছড়া ইউনিয়নের বড়তাকিয়া বাজারের পূর্ব পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই ঘটনা ঘটে। নিহত জাকির হোসেন উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পূর্ব খৈয়াছড়া গ্রামের বাসিন্দা। সে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেনের বড়তাকিয়া যাত্রি ছাউনির সামনে একটি দুর্ঘটনা কবলিত ট্রাক পাহারার দায়িত্বে নিয়োজিত ছিলেন।

এই ব্যাপারে খৈয়াছড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য গোপাল চন্দ্র চৌধুরী জানান, উক্ত দুর্ঘটনা ঘটার পর রাত ২টার সময় ঘটনাস্থল থেকে একজন প্রত্যক্ষদর্শী আমাকে বিষয়টি ফোনে জানায়। এছাড়া আমি রবিবার সকালে দুর্ঘটনা স্থলে গিয়ে স্থানীয়দের সাথে বিষয়টি নিয়ে কথা বলেছি। স্থানীয় লোকজন আমাকে জানিয়েছে, নিহত জাকির হোসেন শনিবার রাতে বড়তাকিয়া যাত্রী ছাউনির পাশে একটি দুর্ঘটনা কবলিত ট্রাক পাহারার দায়িত্বে নিয়েজিত ছিলো। রাত সাড়ে বারোটার সময় ওই দুর্ঘটনা কবলিত গাড়িটিকে ঢাকামুখি একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে জাকির হোসেন গুরুতর আঘাত পায়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে মিরসরাই মাতৃকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। আমি যতটুকু জানি, সামান্য টাকার বিনিময়ে জাকির হোসেন মাঝেমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া অংশে দুর্ঘটনা কবলিত গাড়ির পাহারার দায়িত্ব নেয়।

এই বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এস আই) শফিকুল ইসলাম বলেন, গতকাল রাতে বড়তাকিয়ায় সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হওয়ার ঘটনা আমি শুনেছি। তবে নিহত ব্যক্তিটির পরিচয় এবং তিনি দুর্ঘটনা কবলিত কোন গাড়ির পাহারার দায়িত্বে ছিলো কিনা সে সর্ম্পকে আমি অবগত নই।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*