বড়দারোগাহাট থেকে গরুসহ আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

 

নিজস্ব প্রতিনিধি…

মিরসরাইয়ে আন্তঃজেলা গরু চোর চক্রের তিন সদস্যকে তিনটি গরু সহ আটক করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে গরু চুরি করে পালানোর সময় মহাসড়কের বড় দারোগারহাট এলাকায় তাদের আটক করে নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বরত পুলিশ।

আটকৃত তিন গরু চোর হলো, মারফত আলী (৫৫), খালেক (৫০) ও দেবাশীষ (৪৫)। এসময় গাড়ীর চালক ও তার সহকারী পালিয়ে যায়। চালক ও হেলপার গরু চোর চক্রের সদস্য বলে জানা গেছে। উদ্ধারকৃত গরুগুলো উপজেলার হিঙ্গুলী গ্রামের জামশেদ মিয়ার বলে জানা যায়।

নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ওসি মোঃ জহির উদ্দিন জানান, মঙ্গলবার রাতে মহাসড়কে দায়িত্ব পালন করার সময় ত্রিফল দিয়ে ঢাকা একটি পিক-আপ ভ্যান চেক করার জন্য সিগন্যাল দিই। এসময় ত্রিফলের নিচে নড়া-চড়া পরিলক্ষিত হওয়ায় আমাদের সন্দেহ হলে তাদের থামতে বললে তারা না গাড়ি না থামিয়ে গাড়িতে মাছ আছে বলে গাড়ি চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে। পরে তাদের গাড়ী ধাওয়া করে বড় দারোগারহাট এলাকা থেকে আটক করা সম্ভব হয়। এসময় গাড়ী চালক চোর চক্রের সদস্য কালাম (৩৫) ও তার ভাই শাহিন (৪০) পালিয়ে গেলেও অপর তিন সদস্যকে আটক করতে সক্ষম হই। তাদের কাছ থেকে ০৩টি গরু উদ্ধার করা হয়েছে। পরে গরুর মালিক মোস্তফা মিয়াকে খবর দিয়ে গরুগুলো তাকে ফেরৎ দেওয়া হয়। এ ঘটনায় মামলার পক্রিয়া চলছে বলে তিনি জানান।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*