‘ভারমুক্ত’ হলেন ছাত্রলীগের জয় ও লেখক

নিজস্ব প্রতিবেদক>>>

কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়কে কার্যকরী সভাপতি এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে কার্যকরী সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়েছেন সংগঠনটির সাংগঠনিক অভিভাবক আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পুণর্মিলনী অনুষ্ঠানে জয় ও লেখককে ভারমুক্ত করার ঘোষণা দেন প্রধানমন্ত্রী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চলতি বছরের ১৪ সেপ্টেম্বরে ছাত্রলীগের বর্তমান কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে দুর্নীতির অভিযোগে সংগঠনের পদ থেকে সরিয়ে দেয়া হয়। এরপর থেকে আল নাহিয়ান জয় ও লেখক ভট্টাচার্য সংগঠনের প্রধান দুটি পদে ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবাষির্কী ও পুণর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার দুপুর আড়াইটার দিকে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত পুণর্মিলনীর অনুষ্ঠানটির উদ্বোধন করেন তিনি। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান করবেন ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী।

দুপুর ২টায় ছাত্রলীগের আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ দলটির সিনিয়র নেতবৃন্দ, দলীয় ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিতিতে অনুষ্ঠান শুরু হয়ে ছিলো।

এর আগে সকাল সাড়ে ৬টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়সহ সব সাংগঠনিক কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৭টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এবং ৮টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হলে কেক কাটা হয়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*