মঘাদিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে দরিদ্র ও অসহায়দের মাঝে স্বাস্থ্য সামগ্রী বিতরণ


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ের মঘাদিয়ায় করোনাভাইরাস প্রতিরোধকল্পে দরিদ্র, অসহায় ও দিনজমুরের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার (১৯ জুলাই) ইউনিয়ন পরিষদের উদ্যোগে এসব স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়।
এলজিএসপি-৩ এর অর্থায়নে পরিষদ মিলনায়তনে স্বাস্থ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার। ইউনিয়ন পরিষদের সচিব বিকাশ ধরের সার্বিক তত্বাবধানে ও সদস্য নাছির উদ্দিন মিলনের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন মঘাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল্লাহ আল হালিম মাস্টার, যুগ্ম সম্পাদক নূরে আলম সিদ্দিকী মাসুদ, ইউপি সদস্য আলা উদ্দিন, জয়নাল আবেদীন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আলা উদ্দিন, নিখিল চন্দ্র নাথ, ইউনুছ মেম্বার, আলা উদ্দিন মেম্বার, সাইফুল ইসলাম চৌধুরী, দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম ভুট্টো, মীর হোসেন মিরন, ইউনিয়ন আওয়ামীলীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আলমগীর আলম, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম সুমন, রাজীব চৌধুরী, মনিরুল ইসলাম রুবেল, ছাত্রলীগ নেতা সফর আলী সহ আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*