মঘাদিয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর মাষ্টারকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক…
মিরসরাই উপজেলার ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার সংবর্ধিত হয়েছেন। সোমবার (৯ জানুয়ারি) দুপুরে বড়তাকিয়া ও আবুতোরাব বাজারে তাকে সংবর্ধিত করা হয় মঘাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগও ছাত্রলীগের পক্ষ থেকে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক নুরুল গনি, সহ-দপ্তর সম্পাদক তোফায়েল উল্লাহ চৌধুরী নাজমুল, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মফিজ মাষ্টার, নুরুল আনোয়ার দুলাল, সাধারণ সম্পাদক মহিউদ্দিন চৌধুরী, যুগ্ম সম্পাদক নূরে আলম সিদ্দীকি মাসুদ, আওয়ামীলীগ নেতা নিখিল চন্দ্র নাথ, প্যানেল চেয়ারম্যান সাইফুল ইসলাম চৌধুরী, সদস্য আলা উদ্দিন, যুবলীগ নেতা মাসুদ চৌধুরী, নুরুল আবছার, আলমগীর হোসেন, মোহাম্মদ রুবেল, রাজীব, ছাত্রলীগ নেতা সুমন, পায়েলসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতাকর্মী, ইউপিও স্থানীয় জনসাধারণ।

গত ২৩ ডিসেম্বর দুবাইতে ভ্রমণের জন্য যান চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার। আজ সোমবার তিনি দুবাই থেকে দেশে ফিরেন। দুবাইতে অবস্থানকালীন সময় তার পরিবর্তে গত ২৩ ডিসেম্বর থেকে আজ ৯ জানুয়ারি পর্যন্ত ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্যও প্যানেল চেয়ারম্যান সাইফুল ইসলাম চৌধুরী।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*