মহাসড়কে ডাকাতির সাথে জড়িত একজন আটক, ডলার উদ্ধার


নিজস্ব প্রতিনিধি
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ি ডাকাতির সাথে জড়িত মোঃ মমিন (৩২) নামে এক ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ২শত ইউএস ডলার উদ্ধার করা হয়। মমিন উপজেলার খৈয়াছরা ইউনিয়নের পূর্ব মসজিদিয়া গ্রামের আব্দুল মালেকের পুত্র। শুক্রবার দিবাগর রাত সাড়ে ৩টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভূইয়া পাড়া থেকে তাকে আটক করা হয়।
মিরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ জানান, গত ২৬ ফেব্রæয়ারি রাত সাড়ে ১০ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজতালুক নামক স্থানে একটি প্রাইভেট কারে ডাকাতির ঘটনা ঘটে। এসময় সংঘবদ্ধ ডাকাত দল ওই প্রাইভেট কারে থাকা যাত্রীদের কাছ থেকে নগদ ১ লাখ ৫০ হাজার টাকা, ৩শত ইউএস ডলার, একটি রাডো ঘড়ি ও ৮টি মোবাইল ফোন নিয়ে যায়। ঘটনার পর প্রাইভেট কার চালক জসিম শিকদার বাদি হয়ে মিরসরাই থানায় একটি ডাকাতি মামলা করে। গত ১ মার্চ দিবাগত রাত সাড়ে ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে ডাকাত মমিনকে আটক করে মিরসরাই থানা পুলিশ।
মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল কবির জানান, প্রাথমিক জিজ্ঞসাবাদে মমিন ডাকাতির কথা স্বীকার করেছে। তাদের একটি সিন্ডিকেট নেশার টাকার যোগান দিতে ডাকাতি করে বলে পুলিশকে জানায়। সে শনিবার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে ডাকাতির কথা স্বীকার করেছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*