মারুফ স্কুলের ২দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন


নিজস্ব প্রতিনিধি
“শিক্ষার গুনগত মানোন্নয়ন ও সম্প্রসারনে আমাদের প্রচেষ্টা অবিরাম” এই স্লোগানকে সামনে রেখে মিরসরাইয়ের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের দুইদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এই অনুষ্ঠানকে ঘিরে বুধবার ও বৃহস্পতিবার ছাত্র-ছাত্রীদের পদচারণায় মুখরিত হয়ে উঠে বিদ্যালয়ের ক্যাম্পাস।
বুধবার দুইদিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাজিম উদ্দিন। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব বশির আহাম্মদের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মোমিন উদ্দিন, জাহেদুল ইসলাম ও একরামুল হকের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর শওকত আলম।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, মিরসরাই পৌর মেয়র মো. গিয়াস উদ্দিন, মিরসরাই উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির খান, মাতৃকা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর ডাঃ জামশেদ আলম, মিরসরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি শারফুদ্দীন কাশ্মীর, মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য মীর হোসেন, সাইফুদ্দীন মীর শাহীন, আবুল বাসার, নাছির উদ্দিন, এসএম মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজহারুল হক সহ বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ২০১৮ সালের পিএসসি, জেএসসি ও এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৫৩ জন শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান ও দুইদিনব্যাপী বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ ও শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্পন্ন হয়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*