মায়ের সাথে ঈদ করা হলোনা মারুফের

 

নিজস্ব প্রতিবেদক

‘ঈদে বাড়ি যাচ্ছি মা’কে নিয়ে’ নিজের পেজবুকে স্টোরিতে স্ট্যাটাস দিয়ে মাকে নিয়ে বাড়ি ফিরছিলেন চট্টগ্রাম ক্রিকেটপাড়ার পরিচিত মুখ খায়রুল ইসলাম মারুফ (টাইগার মারুফ)। ক্রিকেট পাগল এই টাইগার মারুফ পরিবারে সচ্ছলতা ফেরাতে ক্রিকেটাবেগ ছেড়ে বিদেশ (কুয়েত) পাড়ি দেন বছর তিনেক আগে।

ফিরেছেন গত ২৬ এপ্রিল। মায়ের ইচ্ছে অনুযায়ী বিয়ের পিঁড়িতে বসার কথাও রয়েছিলো এবার ঈদের পর। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস! মাকে নিয়ে চট্টগ্রামের হালিশহর ট্যাঙ্করোড়ের আর্টিলারি মোড়ে দ্রুত গতির একটি বেটারিচালিত অটোরিকশা-প্রাইভেটকার সংঘর্ষে মারা যান তার মা। এঘটনায় অটোরিকশা চালকও নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

তিনি মিরসরাই উপজেলার মায়ানী ইউনিয়নের পশ্চিম মায়ানী খোনারপাড়া এলাকার মৃত হাজ্বী তাহের আহমদের স্ত্রী জোছনেয়ারা বেগম।

মারুফ জানান, আম্মুকে নিয়ে আমাদের চট্টগ্রামস্থ বাসা থেকে প্রাইভেটকারে চড়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। কিন্তু পথিমধ্যে হালিশহর ট্যাঙ্করোড়ের আর্টিলারি মোড়ে একটি বেটারিচালিত অটোরিকশা গাড়ির সামনে দিয়ে দ্রুত গতিতে ওভারটেক করায় আমাদের গাড়িটি উল্টে দুমড়ে-মুষড়ে রাস্তার পাশে চলে যায়। তখনও আম্মু সুস্থ ছিলো। গাড়ি থেকে আম্মুকে নামিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন হসপিটালে নেয়ার পথে আম্মু স্ট্রোক করে ফেলে। পরে চিকিৎসকরা আম্মুকে মৃত ঘোষনা করেন।চিকিৎসকরা আম্মুকে মৃত ঘোষনা করেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*