মিঠাছড়া-বামনসুন্দর সড়কে দুর্ঘটনায় হতাহত ৩

নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ের বামনসুন্দর দারোগারহাট সড়কে সিএনজি অটোরিকশার চাপায় তিন ব্যক্তি হতাহতের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকাল ৩টায় সড়কের রাজাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এতে জয়নাল আবেদীন (৫৫) নামের এক ব্যক্তি ঘটনাস্থলে নিহত হন। আহত হন অটোরিকশা চালক শামসুদ্দীন (২৮) ও আবুল খায়ের (৬০)। আহতদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে আবুল খায়েরের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে মিরসরাই থানা পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার বিকাল ৩টায় মিঠানালা ইউনিয়নের নতুন রাস্তার মাথায় (রাজাপুর) এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় মিঠাছরা বাজারে গরু বিক্রি করে জয়নাল আবেদীন ও আবুল খায়ের দুইজন টাকার হিসাব শেষ করে রাজাপুর এলাকায় সড়কের পাশে দাঁড়ানো অবস্থায় ছিলেন। এমতাবস্থায় বামন সুন্দর বাজার মুখী নম্বর বিহীন একটি সিএনজি অটোরিকশা তাদের চাপা দেয়।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব তালুকদার দুর্ঘটনায় তিন ব্যক্তি হতাহতের কথা নিশ্চিত করে জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তির সুরতহাল সংগ্রহ করেছি। আরো দুই ব্যক্তি আহত হয়েছে। দুর্ঘটনায় দায়ি অটোরিকশা আটক করে স্থানীয় লাইন ম্যানের হেফাজতে রাখা হয়েছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*