মিরসরাইয়ের আবুরহাট ৭ম দূরন্ত টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

মুহাম্মদ ফিরোজ মাহমুদ…

মিরসরাইয়ে ৭ম দূরন্ত টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে। শুক্রবার (১৩ জানুয়ারি) উপজেলার ৬ নম্বর ইছাখালী ইউনিয়নের আবুরহাট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় টুর্নামেন্টের উদ্বোধনী খেলা। টুর্নামেন্টের উদ্বোধন করেন ইছাখালী ও কাটাছরা ইউনিয়ন পরিষদের সাবেক সচিব কামাল পাশা। ইছাখালী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও উপজেলা যুবলীগের সদস্য জামাল উদ্দিন দুখুর সভাপতিত্বে এবং কাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন কাবের সভাপতি আশরাফ হোসাইন নয়ন।

এসময় উপস্থিত ছিলেন ইছাখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক শহিদ উল্ল্যাহ খাঁন, ২ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাহাব উদ্দিন মেম্বার, ইছাখালী ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এমদাদ হোসেন, কাবের প্রেসিডিয়াম সদস্য ইমাম উদ্দিন, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মামুন, সাবেক সভাপতি শাহাদাত হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আকমল পাশা সবুজ প্রমুখ। খেলা পরিচালনা করেন শাহাদাত হোসেন, মোহাম্মদ হানিফ ও তৌহিদুল ইসলাম।

উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বীতা করে এলিভেন ষ্টার টেরিয়াইল বনাম এমটিভি ক্রিকেট একাদশ মিরসরাই। টুর্নামেন্টে মিরসরাই, সীতাকুন্ড ও ছাগলনাইয়া উপজেলার মোট ১৬ টি দল অংশগ্রহন করে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*