মিরসরাইয়ের আমবাড়িয়ায় দুটি বসতঘর পুড়ে ছাই


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে অগ্নিকান্ডের ঘটনায় দুটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। গত শুক্রবার (১৯ মার্চ) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার ১২নং খৈয়াছড়া ইউনিয়নের মধ্যম আমবাড়িয়া গ্রামের শানুমিস্ত্রি বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। প্রায় এক ঘন্টা চেষ্টার পর ফায়ার সার্ভিস ও স্থানীয় বাসিন্দারা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। তবে ততক্ষণে বাড়ির দুটি পরিবারের বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো হলো বাড়ির জহুরুল হকের দুই ছেলে মিলন ও জাহাঙ্গীরের পরিবার।
অগ্নিকান্ডের ঘটনায় ক্ষত্রিগ্রস্থ মিলন হোসেন বলেন, ‘সর্বনাশা আগুনে আমাদের সর্বস্ব বলে আর কিছুই নেই। সব পুড়ে ছাই হয়ে গেছে। এখন খোলা আকাশের নিচে বসবাস করা ছাড়া আর কোনগতি নেই।’
স্থানীয় খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের সদস্য নাছির উদ্দিন জানান, পরনের কাপড় ছাড়া দুই পরিবারের আর কিছুই নেই। সব আগুনে শেষ হয়ে গেছে।
মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ফায়ার ফাইটার আবু জাফর আগুন নিয়ন্ত্রণে আসার পর সাংবাদিকদের জানান, আমরা প্রাথমিক ভাবে ধারণা করছি বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*