মিরসরাইয়ের ইছাখালীতে গৃহবধূকে কুপিয়েছে সন্ত্রাসীরা

নিজস্ব প্রতিবেদক..
মিরসরাইয়ে জাহানারা বেগম (৪০) নামে এক গৃহবধূকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। বুধবার (১৪ জুন) রাতে উপজেলার উপজেলার ইছাখালী ইউনিয়নের পূর্ব ইছাখালী এলাকায় এই হামলার ঘটনা ঘটেছে। আহত জাহানারা চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় আহত জাহানার স্বামী আবু তাহের বাদি হয়ে জোরারগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, বুধবার রাতের আঁধারে জাহানারার দখলীয় জায়গায় জোরপূর্বক স্থাপনা নির্মাণ করার চেষ্টা করে একটি গ্রুপ। এসময় তাদের বাঁধা দিলে স্থানীয় আহসানুল কবির, শফিউল আলম, সবুজ, মোঃ কামাল, শেখ ফরিদ সহ ১৫-২০ জনের একটি সন্ত্রাসী দল এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় সন্ত্রীদের ধারালো অস্ত্রের কোপে মারাত্মক আহত হয় জাহানারা। পরে এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
মামলার বাদি আবু তাহের জানান, বিরোধপূর্ন ওই জায়গা নিয়ে আহসানুল কবিরের সাথে আদালতে একটি মামলা চলে আসছিলো। গত ১২ জুন আদালত ওই বিরোধপূর্ন জায়গায় কোন ধরনের স্থাপনা নির্মাণ না করতে উভয় পক্ষকে নোটিশ দেন। কিন্তু আদালতের নির্দেশ অমান্য করে তারা রাতের আঁধারে স্থাপনা নির্মানের চেষ্টা করে। নির্মানে বাঁধা দিলে আমার স্ত্রীকে কুপিয়ে মারাত্মক জখম করে।
এই বিষয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার বিপুল দেব নাথ বলেন, ইছাখালীতে হামলার ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*