মিরসরাইয়ের উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে- বাহার চৌধুরী


নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাইয়ের সামগ্রিক উন্নয়নে সাংবাদিক সমাজসহ সকলকে একযোগে কাজ করার আহবান জানিয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার। গত বুধবার (৩ জানুয়ারি) রাতে নগরীর মোমিন রোডস’ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে মিরসরাইয়ের সাংবাদিকদের সংগঠন সুবন্ধনের সাথে মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

বাহার চৌধুরী বলেন, ‘দেশের বৃহত্তম অর্থনৈতিক অঞ্চল মিরসরাই ইকোনমিক জোনে ৩০ লাখ লোকের কর্মসংস্থান হবে। ইঞ্জিনিয়ার মোশাররফের নেতৃত্বে এই অর্থনৈতিক কর্মকান্ড এগিয়ে চলছে।’ এ কাজে সর্বাত্মক সহযোগিতার জন্য একজন যোগ্য ব্যক্তিকে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করা প্রয়োজন বলে তিনি উল্লেখ করেন। সুবন্ধনের সদস্যরা উন্নত মিরসরাই বিনির্মানে লেখনী ও মতবিনিময়ের মাধ্যমে অবদান রাখার অঙ্গীকার ব্যক্ত করেন।

সুবন্ধনের সভাপতি দৈনিক পূর্বদেশের সহকারী সম্পাদক দেবদুলাল ভৌমিকের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন- বাংলা ধারার ভারপ্রাপ্ত সম্পাদক ফেরদৌস শিপন, বিএফইউজের নির্বাহী সদস্য দৈনিক ইত্তেফাকের স্টাফ রিপোর্টার আজহার মাহমুদ, সাংবাদিক বিশ্বজিৎ পাল, যমুনা টিভির স্টাফ রিপোর্টার হোসাইন আহমেদ জিয়াদ, মাছরাঙ্গা টিভির স্টাফ রিপোর্টার নাজমুল আলম সাদেকী, দৈনিক ভোরের পাতার চট্টগ্রাম জেলা প্রতিনিধি নয়ন ধুম।

সর্বশেষ বাহার চৌধুরীর হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন সুবন্ধনের সদস্যরা।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*