মিরসরাইয়ের এনায়েত উল্লাহ হাজারী নতুন প্রেসিডেন্ট, এপেক্স ক্লাব অব চিটাগাংয়ের পালা বদল অনুষ্ঠান সম্পন্ন

 

নিজস্ব প্রতিবেদক…

এপেক্স ক্লাব অব চিটাগাংয়ের পালা বদল অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার (১৭মে) সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ হোটেলে প্রাণবন্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক। এপেক্স ক্লাব অব চিটাগাংয়ের ৫৩ তম বার্ষিক নতুন প্রেসিডেন্ট এপেক্সিয়ান মো. এনায়েত উল্লাহ হাজারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এপেক্স বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট এপেক্সিয়ান খুরশেদ উল আলম অরুণ। অতিথি বৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, এপেক্সিয়ান এম কুতুব উদ্দৌলা, এপেক্সিয়ান ডা. জবিউল হোসেন, এপেক্সিয়ান শাহ আলম নিপু, এপেক্সিয়ান এ আর খান, এপেক্সিয়ান মো. ইয়াসিন চৌধুরী, এপেক্সিয়ান রেজোয়ান শহিদী, এপেক্সিয়ান জয়নুল আবেদিন রানা, এপেক্সিয়ান ইলিয়াস জসিম, এপেক্সিয়ান মো. নাসির উদ্দিন, এপেক্সিয়ান মিনহাজ মাহবুব প্রমুখ।

প্রধান অতিথি দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক বলেন, সেবার মানসিকতা ও সম্মিলিত চেষ্টায় সমাজের অনেক উন্নয়ন সাধন সম্ভব। কোন কাজই ছোট নয়; চেষ্টা ও সততার সাথে লেগে থাকলে সাফল্য ধরা দেবেই। সকলের জীবনে স্বপ্ন থাকে। যে স্বপ্ন ঘুমের মধ্যে দেখি সেটি স্বপ্ন নয়; বরং যেটি আমাদের জাগিয়ে রাখে স্বপ্ন হলো সেটাই। মানসিক শক্তিই স্বপ্ন জয়ের হাতিয়ার।

তিনি আরো বলেন, পৃথিবীর মধ্যে শ্রেষ্ঠ সম্পদশালী ব্যক্তি বিলগেটসও একদিন মৃত্যুর পর তার সকল সম্পদ মানব সেবায় বিলিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু বর্তমানে বিলগেটস তার বন্ধুর প্রেরণা ও উৎসাহে তার অর্জিত আয়ের একটি বিশাল অংশ বিলগেটস ফাউন্ডেশনের মাধ্যমে মানব সেবায় বিতরণ করে যাচ্ছে। সুতরাং আমাদেরকে মনে রাখতে হবে নিজেরা যেমন সামর্থ্য অনুযায়ী মানুষের কল্যাণে দান করব পাশাপাশি নিজেদের স্বজন এবং বন্ধু-বান্ধবদেরও মানব সেবায় সম্পৃক্ত হওয়ার জন্য উদ্যোগ এবং উৎসাহ দিব। সেবার মানসিকতা থেকেই লায়ন, রোটারি, এপেক্সের মতো সংগঠনগুলোর উৎপত্তি জানিয়ে এ বর্ষীয়ান সংবাদ ব্যক্তিত্ব বলেন, আজ যারা শপথ নিলেন, আশা করবো সেবামূলক মনোবৃত্তি নিয়ে তারা সমাজের জন্য কাজ করে যাবেন।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*