মিরসরাইয়ের করেরহাট উদয়ন মেধা বৃত্তি পরীক্ষা ২৮ অক্টোবর

নিজস্ব প্রতিনিধিঃ

উত্তর জেলার জেলার স্বনামধন্য, সমাজসেবা অধিদপ্তরের স্বর্ণপদকপ্রাপ্ত স্বেচ্ছাসেবী সংগঠন উদয়ন ক্লাবের উদয়ন মেধা বৃত্তি পরিক্ষা-২০১৭ আগামী ২৮ অক্টোবর (শনিবার) সকাল সাড়ে ১০ টার সময় করেরহাট কে.এম উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে। ২য় শ্রেণি থেকে ৮ম শ্রেণি পর্যন্ত মিরসরাই উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানসমূহ অংশগ্রহণ করতে পারবে।

ইতিমধ্যে উদয়ন মেধা বৃত্তি পরিক্ষায় অংশগ্রহণ কার্যক্রম শুরু হয়ে গেছে। অংশগ্রহণের সময়সীমা ১৫ অক্টোবর ২০১৭ ইং পর্যন্ত। প্রতিবারের মতো এবারও প্রত্যেক শ্রেণি থেকে মেধা তালিকার ১০ জনকে এককালীন বৃত্তি ও সার্টিফিকেট প্রদান করা হবে।
পরীক্ষার ফি ২য় শ্রেণি থেকে ৫ম শ্রেণি পর্যন্ত ৮০ টাকা এবং ৬ষ্ঠ শ্রেণি থেকে ৮ম শ্রেণি পর্যন্ত ১০০ টাকা। বহুনির্বাচনী (৫০) ও লিখিত (৫০) প্রশ্ন পদ্ধতিতে পরিক্ষা অনুষ্ঠিত হবে।

পরীক্ষায় অংশগ্রহণ করতে যোগাযোগ করুন- আমিনুল হক (০১৮১৯-৭৮৫৪৪৯), সোলেমান উদ্দিন বাদশা (০১৬৮৪-০৮৯৩৩৮)। সিঙ্গার ইলেক্ট্রিক, স্কুল মার্কেট, মিরসরাই।ডায়মন্ড কুলিং কর্ণার, রামগড় রোড, করেরহাট।মেসার্স শাহাব উদ্দিন এন্টারপ্রাইজ, রামগড় রোড, করেরহাট।

উল্লেখ্য, ১৯৮৮ সালে ২য় শ্রেণি থেকে ৫ম শ্রেণি পর্যন্ত নিয়ে এই কার্যক্রম শুরু হয়। ধারাবাহিক সফলতার কারণে পরবর্তীতে ১৯৯০ সালে উত্তরাঞ্চলের গন্ডি পেরিয়ে পুরো মিরসরাইয়ের ছড়িয়ে পড়ে। ২০০১ সালে ৮ম শ্রেণি পর্যন্ত বর্ধিত করা হয়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*