মিরসরাইয়ের করেরহাট পাহাড়ে শিক্ষার আলো ছড়িয়ে দিতে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন স্কুলের উদ্বোধন


নিজস্ব প্রতিনিধি

বছরের পর বছর শিক্ষার আলো থেকে বঞ্চিত পাহাড়ি এলাকার শিশুরা। কারণ আশপাশে কোন স্কুল না থাকায় পড়ালেখা ছিলো দুঃস্বপ্ন। এবার তাদের আর পিছিয়ে
থাকবেনা এখানকার শিশুরা। শিক্ষার আলোয় আলোকিত করবে তাদের জীবন।
অবশেষে গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নামে বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের যাত্রা শুরু হয়েছে। পাহাড়ি অঞ্চলে শিক্ষার আলো ছড়িয়ে দিতে রবিবার (১৩ মে) করেরহাট ইউনিয়নের নলখো ত্রিপুরা পাড়ায় বিদ্যালয়ের উদ্বোধন করেন মন্ত্রীর পুত্র চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগ এর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল।


এ সময় উপস্থিত ছিলেন ওই বিদ্যালয়ের তত্বাবধায়ক ও করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীম, সাধারণ সম্পাদক শেখ সেলিম, করেরহাট কে এম উচ্চ বিদ্যালয়ের সভাপতি সাখাওয়াত উল্যাহ রিপন ভাই, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবুল হোসেন, পল্লী বিদ্যুতের পরিচালক আলী আহসান, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন ভুঁইয়া, যুবলীগ নেতা ইসমাইল হোসেন রাজু, আমিনুল হক সজিব সহ যুবলীগ, ছাত্রলীগ সহ ত্রিপুরা গোষ্ঠির নেতৃবৃন্দ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*