মিরসরাইয়ের কয়লাতে প্রতিবন্ধীকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজেই শ্রীঘরে


নিজস্ব প্রতিবেদকঃ

মিরসরাইয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে প্রতিবন্ধী যুবককে হত্যা চেষ্ট করে নিজেই গেলেন শ্রীঘরে। গতকাল রাতে উপজেলার ১ নম্বর করেরহাট ইউনিয়নের কয়লা এলাকায় এই ঘটনা ঘটেছে। পরে জনতার হাতে আটক হয় যুবক ও প্রতিবন্ধী। জোরারগঞ্জ থানা পুলিশ আটক যুবককে হত্যার উপকরণসহ উদ্ধার করে আদালতে প্রেরণ করে।
জানা গেছে, গতকাল রাত সাড়ে ১১টায় কয়লা গ্রামের আবছার চৌধুরীর ঘরের দরজার কড়া নাড়তে থাকে ওই যুবক আমজাদ হোসেন মিন্টু। ভেতর থেকে দরজা খুললেই কার কাছে এসেছে কিছু না বলেই ধূম ইউনিয়নের আমজাদ হোসেন মিন্টু প্রতিবন্ধী মহিউদ্দিনকে নিয়ে ঘরের ভেতরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। যুবক মিন্টু ছোরা দিয়ে মহিউদ্দিনকে জবাই করার চেষ্টা চালায়। এ সময় ঘরের আশপাশের লোকজনের চিৎকারে আবছার চৌধুরী, সিরাজ ড্রাইভার, স্বপনসহ স্থানীয়রা এসে যুবক ও প্রতিবন্ধীকে আটক করে। স্থানীয়রা যুবক মিন্টুকে মারধর করে জানতে চায়- কেন সে প্রতিবন্ধীকে এখানে এনে খুন করতে চায়। এ সময় ওই যুবক স্বীকার করে, আবছার চৌধুরীকে ফাঁসানোর জন্যই অন্যের প্ররোচনায় তাকে খুন করতে এসেছে। ওই ঘটনায় আবছার চৌধুরী বাদি হয়ে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।
এই বিষয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার বিপুল দেবনাথ বলেন, জনতার হাতে আটক যুবক মিন্টুকে উদ্ধার করে থানায় এনে আদালতে প্রেরণ করা হয়েছে। ওই ঘটনার বিস্তারিত জানতে আদালতে তার বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। আদালত এখনো এই বিষয়ে শুনানী করেনি। রিমান্ড মঞ্জুর হলে জিজ্ঞাসাবাদে ঘটনার মুল রহস্য বেরিয়ে আসবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*