মিরসরাইয়ের খৈয়াছড়ায় যুবকককে পিটিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক…

মিরসরাইয়ে একরামুল হক (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২০ জুন) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের উত্তর আমবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার দুই ঘন্টা পর রাত ১২টার দিকে মিরসরাই থানা পুলিশ পেছন দিকে হাত বাঁধা এবং অর্ধনগ্ন লাশ উদ্ধার করে। নিহত একরামুল হক একই ইউনিয়নের মির্জাপাড়া গ্রামের মো. আবু হানিফের ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রী তাসলিমা আক্তার বাদি হয়ে মিরসরাই থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।
পূর্ব শত্রুতার জেরে একরামুল হককে হত্যা করা হয়েছে দাবি করে নিহতের বোন আসমা বেগম অভিযোগ করেন, ‘গত কয়েকদিন আগে আমবাড়িয়া গ্রামে মাইনুল ও তার ভাই মাহবুবুল হকের সাথে একরামুল হকের কথা কাটাকাটি হয়। ওই ঘটনার জের ধরে চেয়ারম্যান জাহেদ ইকবালের নির্দেশে মঙ্গলবার সন্ধ্যায় বড়তাকিয়া ব্র্যাক অফিসের সামনে থেকে তার ভাইকে তুলে নিয়ে মাইনুল, মাহবুবুল হক, সুমন মেম্বার, মহিউদ্দিন, ইলিয়াছসহ কয়েকজন মিলে হাত পা বেঁধে পিটিয়ে হত্যা করে। হত্যার পর তার ভাইয়ের লাশ উত্তর আমবাড়িয়া সড়কের পাশে একটি খাদের মধ্যে ফেলে দেয়।’ নিহতের স্ত্রী তাসলিমা আক্তার জানান, মঙ্গলবার সকাল ১০ টায় তার স্বামী বাড়ি থেকে বের হয়। এরপর রাতে খবর পান উত্তর আমবাড়িয়া এলাকায় তার স্বমাীকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

খৈইয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী তার নির্দেশে তুলে নিয়ে পিটিয়ে হত্যার বিষয়টি আস্বীকার করে বলেন, ‘একরামুল হক দীর্ঘদিন ধরে এলাকায় ছিনতাই, চাঁদাবাজি করে আসছিল। সামনে ঈদকে কেন্দ্র করে সে আরো বেপরোয়া হয়ে যায়। মঙ্গলবার রাতে উত্তর আমবাড়িয়া এলাকায় গেলে স্থানীয় লোকজন তাকে পিটিয়ে আহত করার খবর পেয়ে আমি বিষয়টি পুলিশকে জানাই। পরে ছেলেটি মারা গেছে শুনেছি।’

মিরসরাই থানার পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন জানান, নিহত একরামুল হকের বিরুদ্ধে মিরসরাই থানায় ৩টি ছিনতাইয়ের মামলা রয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত হওয়ার ঘটনায় এখনো মামলা হয়নি। মামলা হলে তদন্তপুর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*