মিরসরাইয়ের দক্ষিণ মঘাদিয়ায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৫ জন আহত, আটক-২


নিজস্ব প্রতিবেদক…

মিরসরাইয়ে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৫জন আহত হয়েছে। বৃহস্পতিবার (১ জুন) সন্ধ্যায় উপজেলার সাহেরখালী ইউনিয়নের দক্ষিণ মঘাদিয়া ঘোনা গ্রামের তাহের হাজ্বী বাড়িতে এই হামলার ঘটনা ঘটেছে। হামলায় আহতরা হলেন আজিজুল হক (৫২), জাহানারা বেগম (৫০), কামরুন নাহার (২২), রিমা আক্তার (২০) ও শাখাওয়াত হোসেন (১৮)। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। এই ঘটনায় মিরসরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন হামলার শিকার আজিজুল হক। হামলার ঘটনায় আবুল হোসেন ও নুরুল আবছার নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

মামলার বিবরণে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির পানি নিস্কাশ নিয়ে আবুল হোসেনের সাথে আজিজুল হকের স্ত্রীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আবুল হোসেন, তার ছেলে আবছার, ইকবাল, মহিউদ্দিন, জসীম উদ্দিন মিলে আজিজুল হকের স্ত্রী ও তার ছেলে মেয়েকে এলোপাতাড়ি হামলা চালায়। পরে আশপাশের লোকজন ছুটে আসলে তারা (হামলাকারীরা) পালিয়ে যায়। এর আগে গত ২ এপ্রিল আবুল হোসেন ও তার লোকজন আজিজুল হকের পরিবারের সদস্যদের উপর হামলা করে। সে হামলার ঘটনায় ৬ এপ্রিল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগ দায়েরের প্রেক্ষিতে নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জহির উদ্দিনের উপস্থিতিতে এলাকার গন্যমান্য ব্যক্তিদের নিয়ে গত শনিবার একটি সালিশী বেঠক অনুষ্ঠিত হয়। বেঠকে সর্ববম্মতিক্রমে আজিজুল হকের পরিবারের লোকজনের উপর হামলার জরিমানা ও আহতদের চিকিৎসা বাবদ আবুল হোসেনের ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। চলতি মাসে ১৫ মে জরিমানার টাকা পরিষদের কথা রয়েছে।

নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জহির উদ্দিন বলেন, হামলার ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ইতমধ্যে অভিযোগে এজহারনামীয় দুই আসামী আবুল হোসেন ও তার ছেলে নুরুল আবছারকে আটক করা হয়েছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*