মিরসরাইয়ের দুর্গাপুর ইউনিয়ন যুবলীগ যুগ্ম সম্পাদককে কুপিয়েছে দূর্বৃত্তরা

নিজস্ব প্রতিনিধি…
মিরসরাইয়ে আশ্রাফ উদ্দিন সাজু (২৮) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়েছে দূর্বৃত্তরা। রবিবার (৮জানুয়ারী) রাত সাড়ে দশটার সময় উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মহামায়া ইকোপার্কের রাস্তায় এই হামলার ঘটনা ঘটে। সাজু পূর্ব দূর্গাপুর গ্রামের ওহিদুর রহমানের ছেলে। সে দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদকের দায়িত্বে রয়েছেন বলে জানা গেছে।

সাজুর ছোট ভাই মো: কাওছার জানান, রবিবার রাতে তার ভাই সাজু মোটর সাইকেলে করে তার দুই বন্ধু সহ মহামায়া ইকোপার্ক থেকে ঠাকুর দিঘী বাজারে আসছিলো। এসময় পথিমধ্যে আগে থেকে ওঁত পেতে থাকা ৮-১০ জনের মুখোশ পরিহিত সশস্ত্র সন্ত্রাসী তার মোটর সাইকেল গতিরোধ করে। এসময় তারা সাজুকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে। ধারালো চুরির আঘাতে সাজুর মাথায় ও পিঠে কোপ লাগে। সাজু মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা তাকে ফেলে দ্রুত সরে পড়ে। পরবর্তীতে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। তার অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) স্থানান্তর করা হয়। এ ঘটনায় জোরারগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সলিম উদ্দিন জানান, সাজুর উপর হামলার ঘটনাটি অত্যন্ত নিন্দনীয়। তিনি আরো বলেন, এঘটনায় বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা জড়িত থাকতে পারে।

এদিকে হামলার ঘটনার নিন্দা জানিয়ে দোষীদের উপযুক্ত শাস্তি দাবী করেছেন, দুর্গাপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক ও দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব, উপজেলা যুবলীগের আহ্বায়ক নুরুল মোস্তফা মানিক, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এমরান হোসেন সোহেল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনিসুর রহমান।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বিপুল দেবনাথ জানান, যুবলীগ নেতা সাজুর উপর হামলার ঘটনা শুনেছি। তবে থানায় এই বিষয়ে কোন অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*