মিরসরাইয়ের পূর্ব মলিয়াইশে প্রবাসীর বাড়িতে ডাকাতি স্বর্ণালংকার মোবাইল সেট ও নগদ টাকা লুট

নিজস্ব প্রতিবেদক…

মিরসরাইয়ে অস্ত্রের মুখে সবাইকে জিম্মী করে এক প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত দলের হামলায় ৫ জন আহত হয়েছে। শুক্রবার (২ জুন) রাত আনুমানিক ৩টার দিকে উপজেলার ১০ নম্বর মিঠানালা ইউনিয়নের পূর্ব মলিয়াইশ উকিলটোলা গ্রামের প্রবাসী আলা উদ্দিন সওদাগরের বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন আলা উদ্দিনের মা ফিরোজা বেগম (৬৫), তার স্ত্রী তাছলিমা আক্তার (২৬), সালমা আক্তার (২২), মায়া আক্তার (২৭) ও আশরাফ উদ্দিন (২০)। ডাকাতরা প্রায় ৩ভরি স্বর্ণালংকার, দুটি মোবাইল সেট ও নগদ ২০ হাজার টাকা নিয়ে যায়।

প্রবাসী আলাউদ্দিনের ছোট ভাই আশরাফ উদ্দিন জানান, শুক্রবার রাতে সেহেরী খেতে উঠতে ঘরের দরজা খুললে বাইরে আগে থেকে ওঁৎপেতে থাকা ১২-১৫ জনের একটি ডাকাত দল অস্ত্র-সস্ত্র নিয়ে ঘরে প্রবেশ করে। আমরা চিৎকার করলে সবার উপর হামলা চালায়। আমার মাকে কুপিয়ে আহত করে। এরপর সবাইকে অস্ত্রের মুখে জিম্মী করে বেঁেধ ফেলে। আমার ভাবির গলা থেকে একটি স্বর্ণের চেইন, আলমিরা ভেঙ্গে আংটি ও চেইন, দুটি মোবাইল সেট নগদ ২০ হাজার টাকা নিয়ে তারা পালিয়ে যায়।

এ বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ সাইরুল ইসলাম জানান, ডাকাতির বিষয়ে তিনি কিছু জানেন না এবং থানায় কেউ অভিযোগ করেননি। তবে খোঁজখবর নিয়ে দেখবেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*