মিরসরাইয়ের প্রাচীনতম পত্রিকা মাসিক মীরসরাই’র ২২ বছর পূর্তি ১৯ ও ২০ জানুয়ারি

 


নিজস্ব প্রতিবেদক…
মিরসরাই উপজেলার সর্বপ্রথম এবং চট্টগ্রাম জেলার দ্বিতীয় আঞ্চলিক পত্রিকা ‘মাসিক মীরসরাই’ এর বাইশ বছর পূর্তি উৎসব ১৯ ও ২০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। আড়ম্বর এ উৎসব অনুষ্ঠিত হবে জেলা পরিষদ অডিটোরিয়াম মিরসরাইয়ে। উৎসবকে ঘিরে ইতোমধ্যে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছে উদ্যাপন পরিষদ।
ওইদিন উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ও প্রযুক্তি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল। সকাল সাড়ে ৯টায় বর্ণাঢ্য শোভাযাত্রা এবং সাড়ে ১০টায় উপজেলার ২০টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক প্রতিযোগিতা।
বিকাল ৩টায় পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম. এ সালাম।
২০ জানুয়ারি শুক্রবার সকাল ১০টায় অনুষ্ঠিত হবে বিশিষ্টজনদের সম্মিলন-নাড়ির টানে শেকড়ের সন্ধানে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এম. পি। দুপুর দেড়টায় চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান। বিকাল ৩ টায় গুণিজন সম্মাননা ও আলোচনা সভা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনপ্রিয় কথা সাহিত্যিক ও দৈনিক কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন। বিকাল সাড়ে ৫ টায় ঢাকা, চট্টগ্রাম ও স্থানীয় শিল্পীদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
প্রত্যেকটি অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন মাসিক মীরসরাইর সম্পাদক এবং মিরসরাই প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ নিজাম উদ্দিন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*