মিরসরাইয়ের বারইয়ারহাট-খাগড়াছড়ি সড়কে ট্রাক চাপায় সিএনজিঅটোরিক্সা পৃষ্ঠ হয়ে ২ সহোদর নিহত, আহত ৪


নিজস্ব প্রতিনিধি

মিরসরাইয়ে ড্রাম ট্রাকের চাপায় পৃষ্ঠ হয়ে সিএনজিঅটোরিক্সার ২ যাত্রী নিহত এবং আহত হয়েছে চালকসহ ৪ যাত্রী। শুক্রবার (১৩ এপ্রিল) বেলা সাড়ে ১২ টার সময় এই দুর্ঘটনা ঘটে। বারইয়ারহাট-করেরহাট সড়কের চিনকিরহাট বাজারের ধলিয়া দিঘী এলাকায় সিএনজিঅটোরিক্সাকে বালুভর্তি ড্রাম ট্রাক চাপা দিলে এই হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলো উপজেলার ৭ নম্বর কাটাছরা ইউনিয়নের বাড়িয়াখালী গ্রামের সুলতান সারেং বাড়ীর মতিউর রহমান মতিনের দুই পুত্র সানজিদুল ইসলাম জিসান (৫) ও ঈষাণ ইসলাম (১০)। তারা সম্পর্কে সহোদর। আহতরা হলো বাড়িয়াখালী গ্রামের মৃত কবির আহম্মদের পুত্র মতিউর রহমান মতিন (৪২), তার স্ত্রী আকলিমা আক্তার মুক্তা (৩৫), ভাবী মেহেরুন নেছা (৫০) ও সিএনজি অটোরিক্সা চালক নজরুল ইসলাম। হতাহতদের ৬ জনের মধ্যে ৫ জন একই পরিবারের সদস্য, অপরজন সিএনজিঅটোরিক্সা চালক।

করেরহাট ইউনিয়ন পরিষদের সদস্য শহীদ উল্লাহ বলেন, বারইয়ারইয়ারহাট-করেরহাট সড়কে ড্রামট্রাকগুলো বেপরোয়া গতিতে চলাচল করার কারণে এমন ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। দ্রুত এই সড়কে বালু বহনকারী এই ঘাতক ট্রাকগুলো বন্ধের দাবী জানাচ্ছি।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের লিডার আলী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রæত গিয়ে অগ্নিসংযোগকৃত ট্রাকের আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই এবং এসময় ঘটনাস্থলে নিহত ঈষাণের লাশ উদ্ধার করা হয়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*