মিরসরাইয়ের বড়তাকিয়ায় এতিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলো ছায়ানীড়

সাফায়েত মেহেদী

ছায়ানীড়ের উদ্যোগে এতিমদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। ৫ জনুয়ারী ( শক্রবার) বড়তাকিয়া যাহেদিয়া দাখিল মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে এই শীত বস্ত্র বিতরণ করা হয়। ছায়ানীড়ের সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক খান মোহাম্মদ মোস্তফার সঞ্চানালয়ে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বড়তাকিয়া যাহেদিয়া দাখিল মাদ্রসা ও জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল হাকিম, বিশেষ অতিথি ছিলেন,বড়তাকিয়া যাহেদিয়া দাখিল মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা মোঃ আলাউদ্দিন,আবুতোরাব ফাজিল মাদ্রাসার শিক্ষক মোহাম্মদ আনিস,বড়তাকিয়া ট্রাভেলস এন্ড ট্যুরস এর মালিক এম জাবেদ হোসাইন,উক্ত মাদ্রাসার শিক্ষকগণ ও কাউছার,সিরাজ,আমজাদ, এছাড়া ছায়ানীড় এর সকল সদস্যরা উপস্থিত ছিল।


ছায়ানীড় এর উদ্যোগে বড়তাকিয়া যাহেদিয়া হেফজ ও এতিমখানার ২০জন ছাত্র ও পূর্ব পোলমগরা আয়শা আলী নুরিয়া হাফেজিয়া মাদ্রাসার ২৩জন এতিম শিশুদের শীতবস্ত্র প্রদান করা হয়।


ছায়ানীড় এর সদস্যরা নিজেদের পকেটমানি থেকে সঞ্চয় করে ও সমাজের বিত্তবান ব্যক্তি বর্গ থেকে ক্যালেকশন করে এতিমদের জন্য এই শীত বস্ত্র ক্রয় করে। এই সংগঠনটির সদস্যরা চট্টগ্রাম,সহ দেশের বিভিন্ন সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যায়নরত শিক্ষার্থী।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*