মিরসরাইয়ের বড় কমলদহে যাত্রীবাহী বাসের ধাক্কায় সেইফলাইনের ২ যাত্রী নিহত, আহত ১০


নিজস্ব প্রতিনিধি…

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে যাত্রীবাহী বাসের ধাক্কায় সেইফলাইনের ২ যাত্রী নিহত ও আহত হয়েছে ১০ যাত্ রী। শনিবার (১০ জুন) দুপুর সাড়ে ১২ টার সময় মহাসড়কের ওয়াহেদপুর ইউনিয়নের বড় কমলদহ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত নামা নারী (৪৫) ও ওয়াহেদপুর ইউনিয়নের বড় কমলদহ এলাকার আবুল খায়ের (৫৫) নিহত হয়। আহত হয় আরো অন্তত ১০ যাত্রী। আহত বিবি মরিয়ম (৪০), তার মেয়ে মাছুমা আক্তার (১২), ছকিনা বেগম (৪৫) কে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বাকীদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত বাকী যাত্রীদের নাম পাওয়া যায়নি।

আহত যাত্রী বিবি মরিয়ম জানান, তাদেরকে বহনকারী সেইফলাইন পরিবহনের একটি পিকআপ গাড়ী সীতাকুন্ড থেকে মিরসরাই যাচ্ছিল। এসময় ঢাকামুখী বেপরোয়া গতিতে চালানো হানিফ পরিবহনের একটি বাস সেইফলাইনকে ধাক্কা দেয়। এসময় সেইফলাইন পরিবহনের গাড়ীটি মহাসড়কের পাশের খাদে পড়ে যায়।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ সফিকুল ইসলাম জানান, হানিফ পরিবহনের একটি বাস ও শ্যামলী পরিবহণের একটি বাস একটি অন্যটিকে ওভারটেক করার সময় সেইফলাইন গাড়িটি হানিফ পরিবহনের বাসের সামনে পড়ে গেলে বাসটি ব্রেক করলে সেইফলাইনটি মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। শ্যামলী পরিবহনের বাসটি পালিয়ে যায়, হানিফ পরিবহনের কয়েকজন যাত্রী আহত হয়, তবে বাস চালক পালিয়ে যায়। বাসটি ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় মিরসরাই থানায় একটি মামলা (নম্বর-৬) দায়ের করা হয়েছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*