মিরসরাইয়ের মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের আনন্দ মিছিল


নিজস্ব প্রতিনিধি :::
শিক্ষার্থীদের ৯ দফা দাবি মেনে নেয়ায় মিরসরাই উপজেলার মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের উদ্যোগে আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ আগষ্ট) সকাল ১০ টায় আনন্দ র‌্যালি কলেজ ক্যাম্পাস থেকে শুরু হয়ে শান্তিরহাট বাজার পদক্ষিণ করে কলেজ ক্যাম্পাসে এসে সংক্ষিপ্ত আলোচনা সভার মাধ্যমে শেষ হয়। র‌্যালিতে অংশগ্রহণ করেন, রাজনৈতিক ব্যাক্তি, সামাজিক ব্যাক্তি ও মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
ওইদিন মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এস রহমান ট্রাস্টের সদস্য মোসাদ্দেক হোসেন নয়ন, শান্তিরহাট ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য সিরাজুল ইসলাম, বাংলা বিভাগের প্রভাষক অলক ঘোষ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক নোমান মো. নিজাম উদ্দিন, শাহ এমদাদ ও আজমল হোসেন।
গত রোববার (৫ আগষ্ট) এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার্থীদের ছুড়ে দেয়া সকল দাবি মেনে নেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এ কর্মসূচির আয়োজন করে মহাজনট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজ।
উল্লেখ্য ; গত ২৯ জুলাই রাজধানীর কুর্মিটোলায় শহিদ রমিজ উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের দুই শিক্ষার্থী বাসচাপায় নিহত হওয়ার প্রতিবাদে গত এক সপ্তাহ ধরে নিরাপদ সড়ক এবং শিক্ষার্থীদের ৯দফা দাবিতে স্কুলের শিক্ষার্থীরা রাজপথে আন্দোলন চালিয়ে আসছে। সে আন্দোনল রাজপথে ক্রমেই তীব্র হয়।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*