মিরসরাইয়ের মিঠাছড়ায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ- আহত ৩

নিজস্ব প্রতিনিধি :

মিরসরাইয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ছাত্রলীগের ৩ কর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (২৬ মার্চ) দুপুরে উপজেলার মিঠাছরা বাজারের শাহজাহান বেকারীর সামনে এই ঘটনা ঘটে। এতে ছাত্রলীগ কর্মী বাপ্পী ইসলাম, ইমন ও আরমান আহত হয়। আহতদের মধ্যে বাপ্পী ইসলামের অবস্থা আশঙ্কাজনক। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করানো হয়েছে।
জানা গেছে, যুবলীগ কর্মী নুর হোসেন আরিফ ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন রুবেলের গ্রুপের সাথে উপজেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক কফিল উদ্দিন রিহাব গ্রুপের মধ্যে দীর্ঘদিন গ্রুপিং চলে আসছিলো। যুবলীগ কর্মী নুর হোসেন আরিফ অভিযোগ করেন, গত ২৬ মার্চ মিঠাছরা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে তার গ্রুপেরছেলেদের সাথে রিহাব গ্রুপের ছেলেদের কথাকাটাকাটি হয়। এসময় স্কুল ক্যাম্পাসের বাইরে শাহজাহান বেকারীর সামনে তাদের গ্রুপের ছাত্রলীগকর্মী ইমন ও আরমানকে মেরে আহত করে রিহাব গ্রুপেরপৃথিবী, রিয়াজ, আমজাদ, রাজুর নেতৃত্বাধীন ছাত্রলীগের কর্মীরা। পরবর্তীতে তাদের গ্রুপের ছাত্রলীগকর্মী বাপ্পী ইসলাম মিঠাছরা বাজারে গেলে অতর্কিতভাবে তার উপরও হামলা করে রিহাব গ্রুপের কর্মীরা। এতে বাপ্পীর মাথা, পিঠ ও হাতে ধারালো দা’র কোপ লাগে। বাপ্পী বর্তমানে চমেকে চিকিৎসাধীন বলে জানান তিনি।
উপজেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক কফিল উদ্দিন রিহাব বলেন, গতকালের ঘটনায় আমি ছিলাম না। সন্ধ্যার সময় শুনেছি বাপ্পী আহত হয়েছে। এই কথা বলে তিনি সংযোগ বিছিন্ন করে দেন।
হামলার পরবর্তীতে মিরসরাই থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইরুল ইসলাম জানান, হামলার ঘটনায় থানায় এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ ফেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*