মিরসরাইয়ের মিঠাছড়ায় বাহার ফার্নিচার শো-রুম উদ্বোধন

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে বাহার ফার্নিচার এর শো-রুম শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৬ মার্চ) উপজেলার মিঠাছড়া বাজরের গাংচিল ফিলিং ষ্টেশনের পূর্ব পাশে এ নান্দনিক ফার্ণিচারের শো-রুম দোয়া ও মোনাজাতের মাধ্যমে উদ্বোধন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মিঠাছড়া মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা নিজামুল হক সাদেকী। ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন হাজী বাহার কোম্পানী মার্কেটের এ প্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাওলানা খুরশিদ আলম, সমাজসেবক, ব্যবসায়ী মো. আজিম উদ্দিন, মফিজ উদ্দিন, কামাল উদ্দিন, জয়নাল আবেদীন বাহার সহ অনেকেই।
জানা গেছে, এই প্রতিষ্ঠানে শতভাগ সিজনিং করা কাঠ থেকে তৈরী প্রতিটি ফার্নিচারের ২৫ বছর পর্যন্ত দেয়া হচ্ছে কাঠের গ্যারান্টি। এছাড়াও নিজস্ব সিএনসিসি মেশিন দ্বারা গ্রাহকের চাহিদা অনুযায়ী তৈরি করে দেয়া হয় যে কোন ফার্নিচার।

বাহার ফার্নিচারের স্বত্বাধিকারী মোঃ শাহাদাত হোসেন বলেন, প্রতিটি পণ্যের গুণগত মান নির্ভর করে পণ্য তৈরীর উপাদান ও দক্ষ কারিগরের উপর। আমরা আমাদের পণ্যের উভয় দিক শতভাগ নিশ্চিত করি। আমাদের রয়েছে নিজস্ব কারখানা, সুদক্ষ কারিগর ও সুবিস্তৃত শো রুম। ক্রেতা আমাদের শো রুমে এসে পছন্দের পণ্যের গুণগত মান সম্পর্কে নিশ্চিত হয়ে পণ্য ক্রয় করতে পারবে।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*