মিরসরাইয়ের সাধুর বাজারে মোবাইল ব্যাংকিংয়ের দোকান থেকে নগদ ৫ লক্ষ ২০ হাজার টাকা ও ১০ টি মোবাইল সেট চুরি

নিজস্ব প্রতিবেদকঃ

মিরসরাইয়ে একটি মোবাইল ব্যাংকিং ও ডিপার্টমেন্টাল স্টোরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার (০১ জুলাই) দিবাগত গভীর রাতে উপজেলার মঘাদিয়া ইউনিয়নের সাধুরবাজারে মনজুর স্টোরে এই চুরির ঘটনা ঘটে। এসময় চোরেরা ওই দোকান থেকে নগদ ৫ লক্ষ ২০ হাজার টাকা, ১০ টি মোবাইল সেট ও মোবাইল ব্যাংকিংয়ের কাজে ব্যবহৃহ দুইটি ট্যাব নিয়ে পালিয়ে যায়।

দোকানের মালিক মো. মনজুর হোসেন জানান, প্রতিদিনের মতো শনিবার রাত সাড়ে এগারোটার সময় আমি দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। রবিবার ভোর ৬ টায় সাধুর বাজারের ব্যবসায়ী শিবু সওদাগর আমাকে মোবাইলে জানায় আমার দোকানের তালা ভাঙ্গা। এসময় আমি বাড়ি থেকে ছুটে দোকানে গিয়ে দেখতে পাই, চোরের দল দোকানের ক্যাশ বক্সে গচ্ছিত মোবাইল ব্যাংকিংয়ের নগদ ৪ লক্ষ টাকা, ৫০ হাজার টাকার মোবাইল রিচার্জ কার্ড, স্থানীয় আর্মি সমবায় সমিতির ৭০ হাজার টাকা, ১০ টি মোবাইল সেট ও দুইটি ট্যাব নিয়ে গেছে। রাতে এতগুলো টাকা নিয়ে বাড়ি যাওয়াটা আমার কাছে নিরাপদ নয় বলেই টাকাগুলো আমি দোকানে রেখে গিয়েছিলাম, বর্তমানে আমি নিঃস্ব হয়ে গেছি। বিষয়টি আমি স্থানীয় জনপ্রতিনিধিদের জানিয়েছি এবং উক্ত ঘটনায় মিরসরাই থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।

মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন মাষ্টার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সাধুর বাজারে একটি মোবাইল ব্যাংকিংয়ের দোকানে চুরির ঘটনা আমি শুনেছি, আমি ওই দোকান পরিদর্শনে যাবো। এছাড়া ওই বাজারে রাত্রিকালীন একজন নৈশ প্রহরী নিয়োগের ব্যাপারে আমি স্থানীয় ব্যবসায়ীদের সাথে কথা বলবো।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*