মিরসরাইয়ের হিঙ্গুলীতে দূধর্ষ ডাকাতি, আহত-১

নিজস্ব প্রতিনিধি…
মিরসরাইয়ে এক বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত দলের ধারালো ছুরি আঘাতে আইরিন নামে একজন আহত হয়েছে। শনিবার (১ এপ্রিল) গভীর রাতে উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের উত্তর আজমনগর গ্রামের মনু ভূইয়া বাড়ির পাশে রাহেলাদের ঘরে এঘটনা ঘটে। ডাকাতদল অস্ত্রের মুখে আড়্ইা ভরি স্বর্ণালংকার, ২০ হাজার টাকা, ৪টি মোবাইল সেটসহ প্রয়োজনীয় জিনিস পত্র নিয়ে গেছে।

হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য মো. দীল মোহাম্মদ জানান, শনিবার গভীর রাতে একদল ডাকাত অস্ত্রসস্ত্র নিয়ে মনু ভূইয়া বাড়ির পাশে রাহেলার ঘরে প্রবেশ করে । এসময় ডাকাতদল অস্ত্রের মুখে পরিবারের সদস্যসদের জিম্মি করে আড়াই ভরি স্বর্ণালংকার, ২০ হাজার টাকা, ৪টি মোবাইল সেটসহ প্রয়োজনীয় জিনিস পত্র নিয়ে যায়। জিনিসপত্র দিতে রাহেলা বাধা দিলে তাকে ছুরি নিয়ে আঘাত করতে আসে। এসময় রাহেলার মেয়ে আইরিন বাধা দিলে রাকে ছুরি দিয়ে অঘাত করে। ছরি আঘাতে আইরিনের হাত কেটে গেছে। সকালে আইরিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) স্থানান্তর করা হয়েছে।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক বিপুল চন্দ্র দেবনাথ জানান, উত্তর আজমনগর গ্রামে কারো বাড়িতে ডাকাতির ঘটনা তার জানা নেই। কেউ লিখিত অভিযোগ করেনি। তবে তিনি খোঁজখবর নিবেন।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*