মিরসরাইয়ের হিঙ্গুলী ও জোরারগঞ্জ ইউনিয়নে বিএনপির কমিটি গঠিত

 

নিজস্ব প্রতিনিধি

মিরসরাই উপজেলা বিএনপির ২টি ইউনিয়নের আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে। রবিবার মিরসরাই উপজেলা বিএনপির আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী ও সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন স্বাক্ষরিত দুটি ইউনিয়ন বিএনপির কমিটি সংবাদ মাধ্যমে পাঠানো হয়েছে। কমিটি গুলো হচ্ছে ২নং হিঙ্গুলী ও জোরারগঞ্জ ইউনিয়ন বিএনপির। হিঙ্গুলী ইউনিয়ন বিএনপির আহবায়ক হয়েছেন কাজী ছালে আহাম্মদ সদস্য সচিব রফিকুল ইসলাম ভূঁইয়া। জোরারগঞ্জ ইউনিয়ন বিএনপির আহবায়ক হয়েছেন সাইদুর রহমান চৌধুরী নসু সদস্য সচিব মাসুকুল আলম সোহান।
মিরসরাই উপজেলা বিএনপির আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী জানান, গত ৩১ ডিসেম্বর মিরসরাই উপজেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা করেন চট্টগ্রাম উত্তরজেলা বিএনপি। এরপর থেকে আমরা সুষ্ঠভাবে গ্রহনযোগ্য এবং আগামী নির্বাচনের আগে শক্তিশালী একটি উপজেলা বিএনপির কমিটি গঠনের জন্য সম্মেলনের প্রস্তুতি নিয়ে কাজ করে যাচ্ছি। পর্যায়ক্রমে ইউনিয়নের বাকি কমিটি গুলো দ্রুত ঘোষণা করা হবে। এইসকল কমিটি গঠনে বিগত আন্দোলন সংগ্রামে ত্যাগী এবং কর্মী বান্ধব নেতাদের মুল্যায়ন করা হবে। প্রতিটি ইউনিয়নের কমিটি দলের তৃনমুল থেকে উর্ধতন মহলে গ্রহযোগ্যতা পাবে।
সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন জানান, আমরা রাজনৈতিক গুরুত্ব বিবেচনা করে সঠিক স্থানে সঠিক ব্যক্তিকে দায়িত্বের জন্য নির্বাচিত করছি। আগামী সম্মেলনে তার সুফল দেখবে সবাই। আগামী দিনে বিএনপির জন্য কঠিন পরিক্ষা অপেক্ষা করছে। এইজন্য বিএনপির সকল ইউনিয়ন নেতৃবৃন্দ ধৈর্য এবং আন্তরিকতার সঙ্গে উপজেলা কমিটির কাজে সক্রিয়ভাবে সহযোগিতা করার অনুরোধ করছি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*