মিরসরাইয়ে আসলাম চৌধুরীর মুক্তি দাবীতে বিএনপির সমাবেশ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক..

বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর বিরুদ্ধে দায়ের করা সকল মামলা প্রত্যাহার এবং মুক্তির দাবীতে মিরসরাইয়ে বিএনপির বিক্ষোভ সমাবেশ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৮ জুন) বিকেলে মিরসরাই মীর কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান (সাময়িক বরখাস্তকৃত) নুরুল আমিন। উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ আলমগীরের সভাপতিত্বে ও গাজী নিজাম উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন বারইয়ারহাট পৌরসভা বিএনপির আহবায়ক দিদারুল আলম মিয়াজী, উপজেলা যুবদলের আহবায়ক শাহীনুল ইসলাম স্বপন, বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান মুসা মিয়া, আবুল কালাম আজাদ, রফিকুজ্জামান, উপজেলা কৃষকদলের সাধারণ সম্পাদক নুরুল আলম মেম্বার, বিএনপি জাহাঙ্গীর আলম ভূঁইয়া, মফিজ উদ্দিন, রবিউল হোসেন রবি, মাসুকুল আলম সোহান, নাজমুল হক সোহাগ, মিরসরাই পৌরসভা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ আলমগীর, জাহিদ হুসাইন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ইফতেখার মাহমুদ জিপসন, মাজহারুল ইসলাম, বেলাল হোসেন, বারইয়ারহাট পৌর যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আবছার মিয়াজী, ছাত্রদল নেতা শাহ মো. ফোরকান উদ্দিন, রফিকুল ইসলাম ভুঁইয়া, কামাল উদ্দিন, মিনহাজ উদ্দিন টিটু, মোহন দে প্রমুখ।

প্রধান অতিথি নুরুল আমিন চেয়ারম্যান তার বক্তব্যে বলেন, এই অবৈধ সরকার কতটা নির্লজ্জ বলার অপেক্ষা রাখেনা। রাঙামাটিতে পাহাড় ধ্বসে অনেক মানুষ মারা যাওয়ায় দলের পক্ষ থেকে মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ বিএনপির কেন্দ্রীয় নেতাদের গাড়ি বহরে হামলা নোংরা রাজনীতির বহিঃপ্রকাশ। এছাড়া তিনি বিএনপির যুগ্ম মহাসচিব লায়ন আসলাম চৌধুরী বিরুদ্ধে দায়েরকৃত সরকারের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে মুক্তি দাবী করেছেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*