মিরসরাইয়ে ইসলামী ব্যাংকের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা

মিরসরাই প্রতিনিধি
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড মিরসরাই শাখার উদ্যোগে ‘সার্বজনীন কল্যানে মাহে রমজান’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ এপ্রিল) বিকেল ৩টায় ব্যাংক কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাই পৌরসভার মেয়র মোঃ গিয়াস উদ্দিন।

ব্যাংকের এভিপি ও মিরসরাই শাখা প্রধান মুহাম্মদ লুৎফুল্লাহিল মজিদের সভাপতিত্বে ও ব্যাংক কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম স্টেশন রোড় শাখা প্রধান মোহাম্মদ সানাউল্লাহ।

প্রধান আলোচক ছিলেন ফারুকীয়া মদিনাতুল উলুম মাদরাসার অধ্যক্ষ মাওলানা সাফওয়ান বিন হারুন আল আজহারী। আলোচনা করেন মিরসরাই লতিফীয়া কামিল মাদরাসার সহকারি অধ্যাপক মাওলানা মোঃ নিজামুদ্দীন। স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের মিরসরাই শাখার ম্যানেজার (অপারেশন্স) মোহাম্মদ ইয়াসিন তালুকদার। ইফতার মাহফিলে ব্যবসায়ী, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, পেশাজীবি, ইসলামী এজেন্ট ব্যাংকের বিভিন্ন আইটলেট এজেন্ট এর ইনচার্জ ও ব্যাংকের গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, কল্যানমুখী ব্যাংকের প্রবর্তক ইসলামী ব্যাংক ৪০ বছর ধরে এদেশের মানুষকে ব্যাংকিং সুবিধা দিয়ে যাচ্ছে। শুধু দেশে নয়, বিশে^র এক হাজার ব্যাংকের মধ্যে বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে ইসলামী ব্যাংক স্থান করে নিয়েছে। এই অর্জন গ্রাহকদের ভালোবাসা ও সহযোগিতার কারণে সম্ভব হয়েছে।

আলোচনা সভা শেষে দেশ ও জাতির কল্যান কামনায় মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

 

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*