মিরসরাইয়ে কাজে এসে ১৪দিন ধরে যুবক নিখোঁজ


নিজস্ব প্রতিনিধি
পেটের দায়ে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থেকে মিরসরাইয়ে শ্রমিকের কাজ করতে এসে রঞ্জন রায় (২০) নামে এক যুবক নিখোঁজ হয়েছে। গত ২৬ জুলাই উপজেলার সুফিয়া রোড এলাকা থেকে নিখোঁজ হলে বৃহস্পতিবার (৮ আগষ্ট) পর্যন্ত ১৪দিন তার কোন সন্ধান পায়নি তার পরিবার। এই ব্যাপারে শ্রমিক রঞ্জন রায়ের বাবা যতীশ রায় বুধবার (০৭ আগস্ট) মিরসরাই থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করেছেন। রঞ্জন রায়ের বাড়ি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার এক্তিয়ারপুর গ্রামে।
যতীশ রায় জানান, তার ছেলে প্রায় ৩ মাস আগে এলাকার আরো দুইজন ছেলের সাথে মিরসরাইয়ে রাজমিস্ত্রীর শ্রমিক হিসেবে কাজে আসে। সে মিরসরাইয়ের বড়তাকিয়া এলাকায় দুয়ারু গ্রামে রাজমিস্ত্রীর শ্রমিক হিসেবে কাজ করত। গত ২৬ জুলাই আরো কয়েকজন শ্রমিকসহ মিরসরাইয়ের সুফিয়া রোড এলাকা দিয়ে পূর্ব দিকে পাহাড় দেখতে যায়। এরপর তার সাথের অন্য শ্রমিকরা ফিরে এলেও সে কোথায় গেছে তা কেউ বলতে পারছেন না। সেদিন থেকে বিভিন্ন জায়গায় তার সন্ধান করা হয়েছে। তার ব্যবহৃত মোবাইল ফোনটি কখনও চালু থাকে, আবার কখনও বন্ধ পাওয়া যায়। রঞ্জনের কোন সন্ধান না পেয়ে মিরসরাই থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।
মিরসরাই থানার পরিদর্শক (তদন্ত) বিপুল দেবনাথ জানান, শ্রমিক নিখোঁজের একটি সাধারণ ডায়েরী হয়েছে। বিষয়টি তারা তদন্ত করে দেখছেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*