মিরসরাইয়ে ক্ষুদে প্রতিভা অন্বেষণ প্রতিযোগীতার ফাইনাল সম্পন্ন


মিরসরাই প্রতিনিধি

মিরসরাই উপজেলার প্রাথমিক পর্যায়ে শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা অন্বেষণের লক্ষে ‘ক্ষুদে প্রতিভা অন্বেষণ প্রতিযোগীতা’ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৬টি ইউনিয়ন ও মিরসরাই পৌরসভার বিজয়ী শিক্ষার্থীদের অংশগ্রহণে সোমবার (২১ অক্টোবর) উপজেলা সম্মেলন কক্ষে ফাইনাল প্রতিযোগীতা সম্পন্ন হয়।
প্রতিযোগীতায় দশটি ইভেন্টে বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। সকাল থেকে শুরু হওয়া প্রতিযোগীতা শেষ হয় বিকেলে। প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে সনদ ও প্রাইজবন্ড তুলে দেওয়া হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, উপজেলা শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান চৌধুরী, মিরসরাই প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা সহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষার্থীরা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রুহুল আমিন বলেন, বিভিন্ন প্রতিযোগীতায় ক্ষুদে শিক্ষার্থীরা যেভাবে নিজেদের উপস্থাপন করেছে সেটি সত্যি প্রশংসনীয়। এমন উদ্যোগের ফলে শিক্ষার্থীদের মেধা বৃদ্ধির পাশাপাশি সাংস্কৃতিক অঙ্গনেও তাদের পদচারণা ঘটবে। এতে করে ভবিষ্যতে আমরা মেধাবী একটি জাতি পাবো। তিনি আরো বলেন, উপজেলা পর্যায়ে বিজয়ীরা জেলা পর্যায়ে প্রতিযোগীতায় অংশগ্রহণ করবেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*