মিরসরাইয়ে গৃহবধুর উপর সন্ত্রাসীদের হামলাঃ থানায় অভিযোগ দায়ের


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে সাহানা আক্তার (৩২) নামে এক গৃহবধূর উপর হামলা করেছেন প্রতিপক্ষের সন্ত্রাসীরা। উপজেলার ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর এলাকার আব্দুর রহমান হাজ্বী বাড়িতে এই হামলার ঘটনা ঘটেছে। হামলায় বিষয়ে আহত গৃহবধুর স্বামী মোঃ এরাদুল হক বাদি হয়ে মোশারফ হোসেন, কামরুন নাহার, শান্ত ইসলাম, মোঃ রিপন, মোঃ নুরুল মোস্তফা ও মোঃ আলা উদ্দিনসহ ৬জনকে আসামী করে মিরসরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বর্তমানে ওই গৃহবধু চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে (চমেক) চিকিৎসাধীন রয়েছে। তাঁর শারীরিক অবস্থা আশংকাজনক।
মামলার বাদি মোঃ এরাদুল হক অভিযোগ করেন, গত শুক্রবার সকালে আমি আমার বসতঘরের সামনে ফলজ গাছের চারা রোপন করতে গেলে মোশারফ ও শান্ত আমাকে মারতে উদ্যত হয়। এসময় আমার স্ত্রী প্রতিবাদ করলে তাঁরা আমার স্ত্রীর উপর হামলা করে। চুরি দিয়ে মাথায় কোপ দিলে আমার স্ত্রী অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়। পরে আশপাশের লোকজনের সহযোগীতায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। এরপর তাঁর শারীরিক অবস্থা আরো খারাফ হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যাই। এখনো জ্ঞান ফেরেনি, শারীরিক অবস্থা ভালো না। সন্ত্রাসী মোশারফ ২০১৮ সালের ২৭ অক্টোবরও আমার স্ত্রীর উপর হামলা করে। ওই ঘটনায় মিরসরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছিলাম।
এই বিষয়ে মিরসরাই ডিউটি অফিসার (দায়িত্বরত কর্মকর্তা) এএসআই মোঃ শিমুল পারভেজ বলেন, হামলার বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*