মিরসরাইয়ে ছাত্রদলের ৩৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক:

মিরসরাইয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। রবিবার (১ জানুয়ারী) সকালে মিরসরাই উপজেলা, মিরসরাই ডিগ্রী কলেজ ও বারইয়ারহাট ডিগ্রী কলেজ ছাত্রদলের আয়োজনে মীর কমিউনিটি সেন্টারে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা হয়।

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক শাহ মো: ফোরকান উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান (সাময়িক বরখাস্থকৃত) নুরুল আমিন।

ছাত্রদল নেতা আনোয়ার হোসেন ও সেলিম উদ্দিনের যৌথ উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো: আলমগীর, গাজী নিজাম উদ্দিন, বারইয়ারহাট পৌর বিএনপির আহ্বায়াক দিদারুল আলম মিয়াজী, উপজেলা যুবদলের আহ্বায়ক শাহীনুল ইসলাম স্বপন, বিএনপি নেতা মুসা চেয়ারম্যান, উপজেলা কৃষক দলের যুগ্ম আহ্বায়ক নুরুল আলম মেম্বার, মিরসরাই পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক জাহিদ হোসাইন, বিএনপি নেতা হেলাল উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূইয়া, ছাত্রদল নেতা দিদারুল ইসলাম, ফিরোজ ভূইয়া, আবদুল্লাহ আল নোমান, নাজিম উদ্দিন, মাঈন উদ্দিন টিটু, রাশেদুল ইসলাম, তানভীর ফাহাদ, মো: রিয়াজ হোসেন, ফখরুল ইসলাম, সাদ্দাম হোসেন, মো: রুবেল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নুরুল আমিন চেয়ারম্যান বলেন, ‌ছাত্রদলের প্রধান কাজ হলো পড়ালেখা। পড়ালেখা করে নিজেকে যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে। ছাত্রদলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার জন্য ছাতদলকে কেন্দ্র ঘোষিত আগামী দিনের কর্মসূচী বাস্তবায়নের জন্য রাজপথে থাকতে হবে। দেশের গণতন্ত্র পুন:প্রতিষ্ঠায় ছাত্রদলকে অগ্রনী ভূমিকা পালন করতে হবে।’

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ কেক কেটে ছাত্রদলের ৩৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*