মিরসরাইয়ে ছাত্রলীগের দুগ্রুপে দফায় দফায় হামলা আহত ৭, মোটরসাইকেলে অগ্নিসংযোগ


মিরসরাই প্রতিনিধি

মিরসরাই বিশ্ববিদ্যালয় কলেজের এক ছাত্রীকে ইভটিজিংয়ের ঘটনায় দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এঘটনায় ৭জন ছাত্রলীগ কর্মী আহত ও দুটি মোটরসাইকেল পুড়িয়েছে হামলাকারীরা। সংঘর্ষ পৌর সদরে ছড়িয়ে পড়লে স্থানীয়দের মাঝে আতঙ্ক সৃষ্টি হয়।

জানা গেছে, গত শনিবার (২২ জানুয়ারি) সকালে মিরসরাই বিশ^বিদ্যালয় কলেজ সড়কে কলেজের এক শিক্ষার্থীকে ইভটিজিং এর ঘটনায় ছাত্রলীগের এক গ্রুপ অন্য গ্রুপকে ধাওয়া দেয়। এরপর গতকাল রবিবার সকাল সাড়ে ১১টার দিকে মিরসরাই পৌরসভা মার্কেটের সামনে কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য শাহনেওয়াজ নিশাদ ও তার সহপাঠীদের ওপর হামলা হয়। হামলায় নিশাদ, রাজিব, সাকিব ও সজিব নামের চার ছাত্রলীগ নেতাকর্মী আহত হয়। এরপর ওইদিন বেলা সাড়ে ১২টার দিকে মিরসরাই পৌর বাজারের ফুট ওভার ব্রিজের নিচে আহত ছাত্রলীগ নেতা নিশাদের গ্রুপের নেতাকর্মীরা হামলা চালায় মিরসরাই পৌরসভা ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর। এসময় উপজেলা সড়কে হাসান নামে এক ছাত্রলীগ কর্মীকে মারধর করার সময় হাসানের মা নিজের সন্তানকে বাঁচাতে পেছন পেছন দৌঁড়াতে দেখা যায়। সর্বশেষ ওইদিন বিকাল সাড়ে ৩টার দিকে পুনরায় কলেজ ছাত্রলীগ নেতা নওশাদের কর্মীরা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ তালবাড়ীয়া গ্রামে হামলা চালায় ছাত্রলীগ কর্মী রিয়াদের বাড়িতে। এসময় তারা ঘরের দরজা জানালা ভাংচুর করে এবং রিয়াদকে না পেয়ে তার এবং তার বড় ভাই সালমানের মোটর বাইকে আগুন ধরিয়ে পুড়িয়ে দেয়। হামলার ঘটনায় আহত ছাত্রলীগ নেতাকর্মীদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে মিরসরাই থানার সেকেন্ড অফিসার (উপ-পরিদর্শক) রাজিব পোদ্দার জানান, ছাত্রলীগের দুই গ্রুপের মারামারির ঘটনায় কয়েকজন আহত হয়েছে। ঘটনার পরপর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে থানায় অভিযোগ দিলে দায়িদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*