মিরসরাইয়ে জনসভায় গণপূর্তমন্ত্রী ‘সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত দেশ গড়তে হলে নৌকার বিকল্প নেই’


নিজস্ব প্রতিনিধি

আওয়ামীলীগ ক্ষমতায় এলে দারিদ্রতা দূরীভূত করে উন্নত দেশে রূপান্তরিত হবে। সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত দেশ গড়তে হলে নৌকার বিকল্প নেই। বেকারত্ব দুর করে যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। সমৃদ্ধ বাংলাদেশ গড়তে এবং উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে নৌকা প্রতীকে ভোট দিন। রবিবার (১৬ ডিসেম্বর) বিকালে মিরসরাইয়ের জোরারগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে নৌকা প্রতিকের সমর্থনে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এসব কথা বলেন।

তিনি আরো বলেন, অসাম্প্রদায়িক চেতনা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে আবার ক্ষমতায় না আনলে দেশ চরম সংকটে আবর্তিত হবে। উন্নয়নের কান্ডারী আওয়ামীলীগ ঘুমিয়ে স্বপ্ন দেখে না জেগে স্বপ্ন দেখে তা বাস্তবায়ন করে।

জনসভায় বারইয়ারহাট পৌরমেয়র নিজাম উদ্দিন (ভিপি) ও জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিনের যৌথ সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুব রহমান রুহেল, সদস্য মুক্তিযোদ্ধা মহিউদ্দিন রাশেদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইয়াছমিন শাহীন কাকলী, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন।

উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কবির আহম্মদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কালু কুমার দে, বারইয়ারহাট পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন, মিরসরাই উপজেলা যুবলীগের আহ্বায়ক মোস্তফা মানিক, যুগ্ম আহবায়ক মোঃ হাসান, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগ সভাপতি তানভীর হোসেন তপু, জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক প্রসার কান্তি বড়–য়া, উত্তরজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন দিদার, আওয়ামীলীগ নেতা রেজাউল করিম মাষ্টার, জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জাহিদুল ইসলাম সুজন প্রমুখ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*