মিরসরাইয়ে জায়গা-জমি বিরোধের জেরে ব্যবসায়ী অপহৃত; ৫ ঘন্টা পর উদ্ধার


নিজস্ব প্রতিবেদক…

মিরসরাইয়ে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন ভাতিজাদের হাতে অপহৃত হওয়ার ৫ ঘন্টা পর উদ্ধার হয়েছেন আবুল বশর নামে এক ব্যবসায়ী। বুধবার (১১ জানুয়ারী) সকাল ৯টায় মিরসরাই সদর ইউনিয়নের জামালের দোকান এলাকার নাছিরের দোকান থেকে তাকে অপহরণ করা হয়। আবুল বশর পূর্ব কিছমত জাফরাবাদ গ্রামের বাসিন্দা। পরবর্তীতে দুপুর ১টায় মিরসরাই সাব-রেজিষ্ট্রী অফিস থেকে তাকে উদ্ধার করে মিরসরাই থানা পুলিশ। এসময় যুবলীগ নেতা মো: শামীম সহ অজ্ঞাত আরো একজনকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। এ বিষয়ে আবুল বশরের স্ত্রী বিবি জাহেদা মিরসরাই থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

আবুল বশরের স্ত্রী জাহেদা আক্তার জানান, আবুল বশরের সাথে তার ভাইপো রফিক, ফখরুল, পারভেজদের জায়গা জমি নিয়ে বিরোধ চলছিলো। জোরপূর্বক জমি রেজিষ্ট্রী নেওয়ার জন্য তারা আবুল বশরকে বেশ কিছুদিন হুমকী দিয়ে আসছিলো। সর্বশেষ বুধবার সকালে আবুল বশর দোকানের উদ্দেশ্যে বাড়িতে থেকে বের হলে আগে থেকে অজ্ঞাত কিছু যুবক তাকে অপহরণ করে। এসময় তারা তাকে অজ্ঞাত স্থানে লুকিয়ে রেখে তার থেকে জমি রেজেষ্ট্রীতে বাধ্য করে। পরবর্তীতে আবুল বশরের লোকজন খবর পেয়ে মিরসরাই থানা পুলিশের সহায়তায় তাকে মিরসরাই সাব-রেজিষ্ট্রী অফিস থেকে উদ্ধার করে।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) অলিউল জানান, ব্যবসায়ী আবুল বশর অপহরণ হওয়ার ঘটনায় প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। জায়গা জমি সংক্রান্ত ঘটনায় এমনটি হতে পারে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*