মিরসরাইয়ে জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জাসাস’র আলোচনা সভা ও ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক…

মিরসরাইয়ে জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জাসাস’র আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব শাহীদুল ইসলাম চৌধুরী।

উপজেলা জাসাসের আহবায়ক প্রফেসর এসএম সেলিম নিজামীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মাঈন উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মিরসরাই কলেজের উপাধ্যক্ষ আতিকুল ইসলাম লতিফী, উপজেলা যুবদলের সাবেক সভাপতি আ.ক.ম জান্নাতুল করিম খোকন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুর রহিম বাবলু, উপজেলা কৃষকদলের যুগ্ম আহ্বায়ক সানা উল্লাহ মেম্বার, খৈয়াছড়া ইউনিয়ন বিএনপির প্রবীন নেতা শহীদুল্লাহ, দূর্গাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি জসিম উদ্দিন, মঘাদিয়া বিএনপির সাধারন সম্পাদক আলা উদ্দিন, খৈয়াছড়া ইউনিয়ন বিএনপি নেতা সানু সওদাগর, উপজেলা জাসাসের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম নোমান, যুগ্ম আহ্বায়ক শাহ জাহান,মিরসরাই পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ আহম্মদ, পৌর যুবদলের আহ্বায়ক কামরুল হাসান লিটন, বারইয়ারহাট পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক সেলিম হাজারি, মিরসরাই উপজেলা যুবদল নেতা এসএম হারুন, ওয়াহেদপুর ইউনিয়ন যুবদল নেতা জাকারিয়া মেম্বার, করেরহাট ইউনিয়ন যুবদলের সভাপতি আবু সাঈদ ভুঁইয়া, খৈয়াছড়া ইউনিয়ন জাসাসের সভাপতি ইব্রাহীম, করেরহাট জাসাসের সাধারন সম্পাদক শাহীন চৌধুরী, ওয়াহেদপুর ইউনিয়ন জাসাসের সাধারন সম্পাদক আরিফ হোসেন, উত্তর জেলা ছাত্রদলের সাবেক সদস্য মাছুম বিল্লাহ, উপজেলা ছাত্রদল নেতা শাহাদাৎ হোসেন চৌধুরী, রমজান আলী বাপ্পি, সরোয়ার হোসেন জনি, এহছানুল হক তামিম, মোমিনুল ইসলাম, মিরসরাই পৌর ছাত্রদল নেতা রিয়াদ হোসেন প্রমুখ।

প্রধান অতিথি শাহীদুল ইসলাম চৌধুরী তার বক্তব্যে বলেন, ইফতার মাহফিল ও আলোচনা সভার জন্য মিরসরাই সদরে জেলা পরিষদ অডিটরিয়াম বুকিং নেয়া হয়। কিন্তু বর্তমান অবৈধ সরকারদলীয় নেতাদের নির্দেশে পুলিশ সেখানে অনুষ্ঠান করতে নিষেধ করেন। পরে বড়তাকিয়া আফরোজা গার্ডেনে কর্মসূচি পালন করা হয়। তিনি আরো বলেন, গত ৮ বছরে আমি যতবার প্রোগ্রাম দিয়েছি ততবার আওয়ামীলীগ ও পুলিশ প্রোগ্রামে বাঁধা দিয়েছে। শত বাঁধা বিপত্তি সত্ত্বেও প্রোগ্রাম করতে সফল হয়েছি। বিএনপির তৃনমূল নেতা-কর্মীদেও সাথে নিয়ে আমি আওয়ামী দুঃসাশনের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করে যাবো।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*