মিরসরাইয়ে দুর্বৃত্তের হামলায় বিএসআরএমের ৩ আনসার সদস্য আহত

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে ইস্পাত নির্মাণ প্রতিষ্ঠান বিএসআরএম কারখানায় দায়িত্বরত ৩ আনসার সদস্যের উপর দূর্বৃত্তদের হামলার ঘটনা ঘটেছে। বুধবার (২৭ এপ্রিল) ভোর রাতে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় এলাকায় অবস্থিত বিএসআরএম কারখানায় এই ঘটনা ঘটে।
আহত আনসার সদস্যরা হলো, মনসুর রহমানের পুত্র বাহারুল ইসলাম (৪৬), আজগর আলীর পুত্র মো. রুহুল আমীন (৪০) ও আব্দুল মতিনের পুত্র মাহফুজুল আলম (২৬)। তারা ৩ জনই বাংলাদেশ সশস্ত্র আনসার বাহিনির সদস্য।
জানা গেছে, বুধবার ভোর রাতে স্ক্র্যাপ চুরির উদ্দেশ্যে দুর্বৃত্তদের একটি গ্রুপ বিএসআরএম কারখানায় প্রবেশ করে। এসময় দায়িত্বে থাকা আনসার সদস্যরা তাদের বাধা দিলে দুর্বৃত্তদের ছোড়া পাথরের আঘাতে আনসার সদস্যরা আহত হন। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বিএসআরএম ইস্পাত এর সিনিয়র ম্যানেজার (প্রশাসন) মো. আসাদুজ্জামান বলেন, এই ঘটনায় মিরসরাইয়ের জোরারগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধিন। আহতরা সকলে চট্টগ্রাম মেডিকেল কলেজ চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এর আগে বেশকয়েকবার কারখানায় স্ক্র্যাপ চুরির ঘটনা ঘটেছে। তখনও আমাদের বেশকয়েকজন আনসার সদস্য আহত হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই দেলোয়ার হোসেন বলেন, আমাদের এএসআই মো. এনামুল হক ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

 

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*