মিরসরাইয়ে নদীতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার



মিরসরাই অর্থনৈতিক অঞ্চল এলাকায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়া মো. হাফিজুর (২৪) এর লাশ ৪ দিন পর ভেসে উঠেছে। শনিবার (১০ জুলাই) বিকেল ৩টায় মিরসরাই অর্থনৈতিক অঞ্চলের ২নং স্লুইচ গেইটের পাশে হাফিজুরের লাস ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।
এর আগে গত বুধবার (৭ জুলাই) দুপুরে অর্থনৈতিক অঞ্চলের চায়না প্রজেক্টে কাজ করা মো. হাফিজুর (২৪) তার বন্ধুদের সাথে সাগরে মাছ ধরতে যায়। এসময় বড় ঢেউ আসায় মো. হাফিজুর সাগরের পানিতে ডুবে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে মিরসরাই ফায়ার সার্ভিস ও আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি দল এবং কোস্টগার্ডের সদস্যরা উদ্ধার অভিযান শুরু করেন। সমুদ্র উত্তাল থাকায় তারা হাফিজুরকে খুঁজে পাননি। মো. হাফিজুর খুলনা জেলার তেরখাদা থানার হাড়িখালি এলাকার এহতেশামের ছেলে।
মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, মিরসরাই অর্থনৈতিক অঞ্চলের ২নং স্লুইচ গেইট এলাকায় ভেসে উঠা হাফিজুরের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) মর্গে প্রেরণ করার প্রক্রিয়া চলছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হবে বলে জানান তিনি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*