মিরসরাইয়ে পাচারেরর সময় পেটের ভিতর থেকে ৭৪০ পিচ ইয়াবা উদ্ধার, আটক-৩


মিরসরাইয়ে ৭৪০ পিচ ইয়াবা সহ তিনজনকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ। শনিবার (২০ মার্চ) বেলা দুইটার দিকে উপজেলার হাদী ফকির হাটে চেক পোস্ট স্থাপন করে ঢাকাগামী এনা পরিবহনের একটি বাসে তল্লাশি চালানোর সময় গাড়ি থেকে কৌশলে নেমে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় ৩ জন মাদক ব্যবসায়ীকে স্থানীয়দের সহায়তায় আটক করা হয়।
আটককৃত আসামীরা হলো নুরুল হকের ছেলে মোহ শাহজাহান (২০), ইয়াকুব আলীর ছেলে হামিদুল হক (৩৩), আবদুস শুক্কুর এর ছেলে শাহ পরান (২৫)। তারা সবাই কক্সবাজার জেলার উখিয়া উপজেলার বাসিন্দা। এ সময় মো. শাহজাহান এর পেটের ভেতর ইয়াবা থাকার বিষয়টি জানা যায়।
মিরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, এসআই রাজিব পোদ্দার, এএসআই আনোয়ার ও এএসআই শিমুল সহ মিরসরাই থানা পুলিশ এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে হাদীফকিরহাট এলাকায় এনা পরিবহনের ঢাকাগামী একটি বাসে তল্লাশী করে। এমন সময় তিনজন যাত্রী বাস থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্ঠা করলে স্থানীয় লোকজনের সহায়তায় তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে একজনের পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করলে স্থানীয় একটি ক্লিনিকে তাদের এক্সরে করানো হয়।
পরবর্তীতে ডাক্তার এর পরমর্শ মত তাদেরকে পানি খাওয়ানোর পর উঠানো- বসানো ও হাটাচলা করাইলে আটককৃত মো. শাহজাহানের পায়ূপথ দিয়ে ধীরে ধীরে ১৫টি পোটলায় অভিনব কৌশলে রাখা নিষিদ্ধ ইয়াবার প্যাকেট বের হয়। যেখানে গণনা করে ৭৪০টি ইয়াবা পাওয়া যায়।
এ বিষয়ে মিরসরাই থানায় মাদকের মামলা (নং১৬) দায়ের করা হয়।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*