মিরসরাইয়ে পুলিশের হাতে দেশী ও বিদেশী মদ, গাড়ীসহ আটক ৩


মিরসরাই টাইমস ডেস্ক

মিরসাইয়ের জোরারগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে দেশীয় তৈরী চোলাইমদ, ভারতীয় হুইসকি, ফেনসিডিল ও গাঁজাসহ ৩ জনকে আটক করেছে। থানা পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (৭ মার্চ) ভোর ৪ টার সময় ১নং করেরহাট ইউনিয়নের জয়পুর-পূর্বজোয়ার এলাকার ওবায়দুল হক কোম্পানি বাড়ীর কাঁচারী ঘরের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি অপারেশন আনোয়ার উল্লাহ ও সেকেন্ড অফিসার এসআই বিপুল চন্দ্র দেবনাথের নের্তেৃত্বে, এএসআই মো. ইমরান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে ৪০ বোতল ফেনসিডিল, ২ ব্র্যন্ডের ৩৯ বোতল হুইসকি এবং ৫০০ গ্রাম গাঁজাসহ ২ জনকে আটক করে।

আটককৃতরা হল, জয়পুর-পূর্বজোয়ার কাজী পাড়া এলাকার নিজাম উদ্দিনের ছেলে মো. সাখাওয়াত হোসেন প্রকাশ সাকাইয়্যা (৩২), একই এলাকার ওবায়দুল হক কোম্পানি বাড়ীর জামাল উদ্দিনের ছেলে মো. নাজিম উদ্দিন রানা (২৪)। এদিকে একই রাতে করেরহাট-রামগড় রোড়ে ফরেস্ট অফিসের সামনে থেকে থানার এসআই দীনেশ চন্দ্রদাশ গুপ্ত একটি পিকাপ (ঢাকা মেট্টো ড-১১-০৮৮১) আটক করেন।

পিকাপের ভেতরে থাকা ৯টি চটের বস্তায় মোট ১৮০ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়। এসময় মদ পাচারকারী ফেনীর ছাগল নাইয়া উপজেলার উত্তর মন্দিয়া গ্রামের মিয়াজী পাড়ার সেকান্দার বাড়ীর আব্দুর রহমানের ছেলে মো. হান্নানকে (২২) আটক করা হয়।

এবিষয়ে জোরারগঞ্জ তানার ওসি অপারেশন আনোয়া উল্লাহ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অত্র থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে মাদক ও একটি পিকাপসহ ৩ জনকে আটক করা হয়ছে। আটক শাখাওয়াতের বিরুদ্ধে আরো কয়েকটি মামলা রয়েছে। এবিষয়ে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে পৃথক ২টি মামলা (৬ ও ৭) দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*