মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের


নিজস্ব প্রতিবেদক
মিরসরাইয়ে পৃথক সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র, ব্যান্ড দলের সদস্যসহ ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ১২ জন। শুক্রবার রাতে ও শনিবার ভোরে উপজেলার মুহুরী প্রজেক্ট বাজার ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড় এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো: যন্ত্র শিল্পী পার্থ প্রতিম গুহ (৪৬), মো. হানিফ আহমেদ (৪৪), কলেজছাত্র ফখরুল ইসলাম শাওন (১৮) ও ট্রাক চালক কামাল উদ্দিন (৬৫)। আহত হয়েছেন নন্দন চৌধুরী (৩০), লুৎফুর রহমান (৩০) পাপ্পু মজুমদার (৩০) বিউটি (২৮) রাহাত (৩২) ও তেীহিদুল ইসলাম, মাওলানা শহীদুল ইসলাম, ইলিয়াছ হোসেন সহ ১২ জন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক), মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফিরোজ হোসেন বলেন, শনিবার ভোরে মহাসড়কের নাহার এগ্রোর সামনের ইউটার্নে কক্সবাজারগামী একটি মাইক্রোকে চট্টগ্রাম থেকে আসা একটি লরি চাপা দেয়। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতাল নেওয়ার সময় আরো একজন মারা যান। আহত হয়েছেন আরো ৫যাত্রী। মাইক্রোটিতে ৭ জন যাত্রী ছিলো বলে জানান তিনি। নিহতদের মধ্যে পার্থ অক্টোপ্যাড বাজাতেন। হানিফ অক্টোপ্যাড-ড্রাম বাজাতেন। তাঁরা চাঁদপুরে একটি অনুষ্ঠান শেষে করে কক্সবাজার যাচ্ছিলেন।

এদিকে শুক্রবার রাত ৮টার দিকে মিরসরাই উপজেলার মুহুরী প্রজেক্ট বাজারে একটি দ্রুতগতির মাইক্রো নিয়ন্ত্রন হারিয়ে ওই বাজারের সাইফুল ইসলাম রাজুর কুলিং কর্নারে ঢুকে পড়ে দুইজন নিহত হয়েছে। ঘটনাস্থলে কলেজ ছাত্র ফখরুল ইসলাম শাওনা মারা যান। শাওন সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামের আক্রাম আলী হাজী বাড়ির মো. আহাছান উল্লাহ মিয়ার ছোট ছেলে ও চট্টগ্রাম বিএফ শাহীন কলেজের শিক্ষার্থী। এসময় আরো ৭জন আহত হয়েছে। আহতদের মধ্যে মাওলানা শহীদুল ইসলাম নামে একজনের অবস্থা আশংকাজনক। তিনি আইসিইউতে রয়েছেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*