মিরসরাইয়ে প্রধানমন্ত্রীর দেয়া শিশুখাদ্য পেল ২৯২ টি শিশু


নিজস্ব প্রতিনিধি

করোনা ভাইরাসে খাদ্য সংকটে থাকা মিরসরাইয়ের ২৯২ টি শিশুর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শিশুখাদ্য। মঙ্গলবার (২৮ এপ্রিল) সকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে প্রাপ্ত শিশুখাদ্য বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান এম আলা উদ্দিন, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আবু সুফিয়ান বিপ্লব, মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল্লাহ মজুমদার, মিরসরাই সদস্য ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সামছুল আলম দিদার, আওয়ামী লীগ নেতা নুরুল আনোয়ার চৌধুরী সুজন, খইয়াছরা ইউনিয়ন পরিষদের সদস্য সামছুল ইসলাম।
উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন বলেন, করোনা ভাইরাসের কারণে অপুষ্টি ও খাদ্য সংকটের থাকা উপজেলার দুর্গাপুর, মিরসরাই সদর, খইয়াছরা, ধুম ও ইছাখালী ইউনিয়নে ২৯২টি শিশুর পরিবারের হাতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার শিশু খাদ্য তুলে দেওয়া হয়েছে। যেখানে গুড়ো দুধ, সুজী, চিনি ও বিস্কুট রয়েছে। বরাদ্ধ আসলে পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়নে এ শিশু খাদ্য বিতরণ করা হবে বলে তিনি জানান।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*