মিরসরাইয়ে বিএনপি কর্মীকে কুপিয়েছে সন্ত্রাসীরা, পোলট্রি খামার ভাংচুর

নিজস্ব প্রতিনিধি

মিরসরাইয়ে মোহাম্মদ মিল্লাত (৩৮) নামে এক বিএনপি কর্মীকে উপর্যপুরি কুপিয়েছে সন্ত্রাসীরা। এসময় তার পোলট্রি খামারের ব্যাপক ভাংচুর করা হয়েছে। শুক্রবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার সময় উপজেলার ১১ নং মঘাদিয়া ইউনিয়নের তিনঘোরিয়াটোলায় এই হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। আহত মিল্লাত ওই এলাকার বাহার চৌধুরী বাড়ির আবুল খায়েরের পুত্র।

আহত মিল্লাত জানান, শুক্রবার রাতে মুখোশধারী একদল সন্ত্রাসী বাড়িতে ঢুকে কিছু বুঝে উঠার আগে চুরি দিয়ে আমাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। আমার হাত, পা ও কপালে কোপ লাগে। কয়েকজন আমার ঘরের দরজা ভেঙ্গে ফেলে। এসময় বাড়ির অন্যান্য লোক বেরিয়ে এলে তারা দৌড়ে দিয়ে আমার পোলট্রি খামারে আগুন দেয়ার চেষ্টা করে ও ব্যাপক ভাংচুর চালায়। এসময় প্রায় শতাধিক মুরগী মারা গেছে। পরে লোকজন ধাওয়া করলে তারা পালিয়ে যায়।

এদিকে হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান (সাময়িক বরখাস্তকৃত) নুরুল আমিন, চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সভাপতি হাসান জসীম, সাধারণ সম্পাদক এস এ মুরাদ, মিরসরাই উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ আলমগীর, উপজেলা যুবদলের আহবায়ক শাহীনুল ইমলাম স্বপন, মঘাদিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুল আলম, সাধারণ সম্পাদক আলা উদ্দিন।

 

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*